আসামীদের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী

ব্রাহ্মণপাড়ায় আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার হুমকিতে মাদ্রসা ছাত্রীর আত্মহত্যা,
সিটিভি নিউজ।।       ব্রাহ্মণপাড়া প্রতিনিধি ॥ সংবাদদাতা জানান ====
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিয়ের প্রলোবন দেখিয়ে শারীকির সম্পর্ক করে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিতে মাদ্রাসায় পড়ুয়া এক ছাত্রী আত্মহত্যা করেন।   এ ব্যাপারে নিহত ওই শিক্ষার্থীর পরিবার মামলা দায়ের করে আসামী পক্ষের লোকজনের হুমকি বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।
নিহত ওই মাদ্রাসার শিক্ষার্থীর নাম সাথী আক্তার (১৭)। সে ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি (অনন্তপুর) গ্রামের বাসিন্দা আবু হানিফের মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসার একাদশ শ্রেণির ছাত্রী।
সাথী আক্তারের বাবা আবু হানিফ সাংবাদিকদের বলেন, একই গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে মোঃ রাসেল (৩৫) আমার মেয়েকে মাদ্রাসায় আসা যাওয়া পথে প্রায় সময় বিরক্ত করতো ও বিভিন্ন আপত্তিকর কথা বলত। সাথী এই বিষয়টি আমাকে বলার পর রাসেল আরো বেপরোয়া হয়ে উঠে। রাছেল কৌশলে সাথী আক্তারকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শাররীক সম্পর্ক গড়ে তুলে। এসময় রাসেল গোপনে আমার মেয়ের আপত্তিকর ভিডিও ও ছাবি মোবাইল ফোনে ধারণ করে রাখে। পরে রাসেল এই ছবি ও বিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সাথীর কাছ টাকা দাবী করে এবং সাথীর কাছ থেকে বেশ কিছু টাকা নেয়। পরবর্তীতে আবারও রাসেল তার আরু ৪/৫ জন সহযোগী মিলে আমার মেয়ে সাথীর কাছে আরও বেশি টাকা দাবী করে। সাথী টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে আবারও একই হুমকি ধমকি দেয় রাসেল ও তার সযোগীরা। এতে ভয় পেয়ে আমার মেয়ে সাথী আক্তার গত ৫ মে ভোর রাতে তার নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তখন এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়।
পরবর্তীতে আমার মেয়ের অত্মহত্যার মূল ঘটনা উল্লেখ করে মো. রাসেল ও তার সহযোগী একই গ্রামের বাসিন্দা মজিবর রহমানের মেয়ে মোসা. সিশা আক্তার, মৃত আলী আজ্জমের ছেলে মো. ফয়সাল, তার বোন মোসা. শিরিন, ও মৃত আবদুল খালেকের ছেলে মো. মজিবুর রহমানকে আসামী করে কুমিল্লা সিনিয়র জুডিশিয়ার ম্যাজিষ্ট্রেট ২নং আমলী আদালতে একটি মামলা দায়ের করা হয়। উক্ত মামলাটি আদালত এফআইআর এর নির্দেশ দেন। পরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করেন। তিনি বলেন, এখন পর্যন্ত আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তারা বেপুয়া হয়ে উঠেছে। আসামীরা আমাকে আমার পরিবারকে মামলা তোলে নিতে প্রতিনিয়ত বিভিন্ন হুমকি ধমকি দিয়ে আসছে। তাদের হামলার ভয়ে আমি ও আমার পরিবার বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াতে হচ্ছে। আমার মেয়ের অত্মহত্যার প্ররোচনাকারী রাসেল ও তার সহযোগীদের হাত থেকে প্রাণে বাঁচতে আমি ও আমার পরিবার থানা পুলিশের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদ প্রকাশঃ  ৯-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ