আসামি বহনকারী গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪ পুলিশ সদস্য

সিটিভি নিউজ।।       নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আসামি বহনকারী গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণে চার পুলিশ সদস্য দগ্ধ হয়েছেন।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দগ্ধ পুলিশ সদস্যদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাঁরা হলেন কনস্টেবল রাকেশ ও বেশান্ত। তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, আজ সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে ৪ জন আসামি নিয়ে পুলিশ এসকর্ট পার্টি লক্ষ্মীপুর যাওয়ার পথে বেগমগঞ্জের কেন্দুরবাগ নামক এলাকায় আসামি এসকর্ট পার্টি বহনকারী হাইয়েস মাইক্রোতে এয়ার সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে গাড়িতে থাকা দুই পুলিশ সদস্য আগুনে ঝলসে যায়। আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল রাকেশ ও বেসান্তের অবস্থা আশঙ্কাজনক। তবে আসামিরা বর্তমানে বেগমগঞ্জ থানা হেফাজতে আছে। সংবাদ প্রকাশঃ  ২৩-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ