আ’লীগ নেতা খোকন সাহার মামলা প্রত্যাহার না করলে মেয়র আইভীর ভবনে ঢোকা বন্ধ!

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহার বিরুদ্ধে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহার না করলে মেয়র ভবনে সিটি মেয়র আইভীর প্রবেশ বন্ধ করে দেয়ার হুশিয়ারি দিয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।
তিনি বলেন, আওয়ামী লীগের পোড় খাওয়া নেতা খোকন সাহা যিনি ২৬ বছর যাবৎ মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি। তার বিরুদ্ধে আপনি মামলা দিবেন আর নারায়ণগঞ্জের মানুষ চুপ করে বসে থাকবে তা হবে না। আমরা পরিষ্কার করে বলতে চাই। এ মামলা প্রত্যাহার করে নেয়া না হলে আপনার মেয়র ভবনে ঢোকাও আমরা বন্ধ করে দেব।
শনিবার (২৩ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে খোকন সাহার গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নিয়ে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আমরা কয়েকদিন আগে লাঙ্গলবন্দ উদযাপন করেছি। সেখানে দশ লক্ষ লোক এসেছে। আমাদের এমপি সেলিম ওসমানের নির্দেশনা এবং জেলার পুলিশ প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগীতায় আমরা এই সিয়াম সাধনার মাসে অত্যন্ত সুন্দর ভাবে এ অনুষ্ঠান করেছি।
তিনি বলেন, আমাদের এদের ভোটও দিতে হবে এরা দেবোত্তর সম্পত্তিও খাবে আবার মেয়রের আসনেও বসবে। আবার তারা বলে জনস্বার্থে কাজ করছি। এ পুকুরটিকে আপনারা দখল করেছেন এটা মিথ্যা নয়। আমাদের কাছে ছয়টি ভুয়া দলিল আছে। এটা প্রমানিত সত্য। আপনার বিরুদ্ধে কী নারায়ণগঞ্জে আন্দোলন হয়নি। আপনি মামলা দিবেন আর মানুষ কী চুপ করে বসে থাকবে নাকি। এ দেশ সবার, আপনি দখল করবেন মানুষ বসে থাকবে তা হয় না।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ