আরোগ্য লাভে চিকিৎসা নিতে যাওয়া স্বামী-স্ত্রী বাড়ি ফিরলেন লাশ হয়ে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

শোকের মাতম বইছে পরিবারে; জোরা কবরে সায়িত হলেন স্বামী-স্ত্রী

সিটিভি নিউজ।।      এবিএম আতিকুর রহমান বাশার ঃ  সংবাদদাতা জানান ==
দেবীদ্বার থেকে কুমিল্লায় চিকিৎসা সেবা নিতে যাওয়া স্বামী-স্ত্রী মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে ফিরলেন বাড়ি। মারাত্মক আহত কণ্যা ও সিএসজি চালক ভাইগ্না মূমূর্ষাবস্থায় হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন আছেন।
বুধবার সকাল পৌনে ৭টায় কুমিল্লা নগরের প্রবেশ পথের শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং এলাকায় সিগন্যাল অমান্য করে রেলপথ অতিক্রমকালে কনটেইনারবাহী ট্রেনের ধাক্কায় ওই হতাহতের ঘটনা ঘটে। আহত এবং নিহতরা একই পরিবারের সদস্য।
দুর্ঘটনায় নিহত হন সিএনজি যাত্রী দেবীদ্বার উপজেলার ১০নং গুনাইঘর উত্তর ইউনিয়নের গজারিয়া গ্রামের মূন্সী বাড়ির মৃত; লাল মিয়ার পুত্র ফরিদ উদ্দিন মুন্সী (৫০), তার স্ত্রী পিয়ারা খাতুন(৪০) এবং আহতরা হলেন, নিহতদের কণ্যা দেবীদ্বার মফিজ উদ্দিন আহমেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভোকেশনাল শাখা) এসএসসি পরীক্ষার্থী আখি আক্তার (১৭) ও ভাগিনা সিএনজি চালক একই গ্রামের মধ্যপাড়ার আব্দুল মানানের পুত্র রাকিবুল (৩০)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রম করছিল। এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা রাস্তাা অতিক্রম করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এসময় ট্রেনের মুখে পড়ে সিএনজিটি প্রায় ১৫০ মিটার দূর পর্যন্ত গিয়ে দুমড়ে মুচড়ে রেলপথের পাশে পড়ে যায়। স্থানীয় লোকজন সিএনজির চালক সহ ৪ জনকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এদের মধ্যে ফরিদ উদ্দিন মুন্সী মারা যান।
আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গৌরিপুর এলাকায় নিহত ফরিদ উদ্দিন মুন্সীর স্ত্রী পিয়ারা খাতুন মারা যান। অপর আহত কণ্যা আখী ও ভাগিনা রাকিবুলের অবস্থা আশংকাজনক হওয়ায় মাতুয়াইল মা’ ও শিশু জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এদের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, নিহত ফরিদ উদ্দিন মুন্সী দির্ঘদিন যাবত অসুস্থ্য ছিলেন, তাকে নিয়ে তার স্ত্রী ও কণ্যা এবং ভগিনার নিজস্ব সিএনজি চালিত অটোরিক্সা যোগে কুমিল্লা নগরীর একটি হাসপাতালে শরীরের পরীক্ষা-নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য নিয়ে যাচ্ছিলেন।
নিহত স্বামী-স্ত্রীর মরদেহ বিকেলে গ্রামের বাড়িতে পৌঁছার পর এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। সন্ধ্যায় (বাদ মাগরীবের নামাজের পর) জানাযা শেষে স্বামী-স্ত্রীকে পারিবারিক গোরস্তানে জোড়া কবরে দাফন সম্পন্ন করা হয়।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মো. ইসমাইল হোসেন সিরাজী জানান, স্থানীয়দের সহায়তায় আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকীদের ঢাকা নেয়ার পথে আরো একজন মারা যান, বাকী ২জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি সরিয়ে নেয়া হয়েছে। এ দুর্ঘটনায় ট্রেন চলাচলে কোনো বিঘœ ঘটেনি। তবে ট্রেনের ইঞ্জিনের কিছুটা ক্ষতি হলেও তা মেরামত করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email