আমাকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে : আইভী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। তারা ঘরেরও হতে পারে বাইরেরও হতে পারে। সবাই একসাথে মিলে গেছে, কীভাবে আমাকে পরাজিত করা যায় কীভাবে ভেটে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঝামেলা করা যায়। সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।
তিনি বলেন, কেন্দ্রের লোকজন কাউকে প্রভাবিত করছে না। তারা হয়তো অন্য কোনো কারণে এখানে অবজারভেশনে আছেন, যাতে এখানে কোনো বিশৃঙ্খলা না হয়।
শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।
সাবেক মেয়র আইভী বলেন, ভোটের মাঠে তারা কখনও নেগেটিভ কিছু বলেননি। কেন্দ্র কী করছে কেন্দ্রই বলতে পারবে। আমার প্রতিটা নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এ নির্বাচনও চ্যালেঞ্জবিহীন নয়। বিভিন্ন কারণ আছে এর পেছনে।
আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। আমি তাকে কালকেই চাচা বলিনি। আমি ছোটবেলা থেকেই তাকে চাচা বলি। উনি আমার জন্মের পর থেকেই আমাকে চেনেন। এই বাড়িতেই কাকা অজস্র্রবার এসেছেন। আমার বাবার কর্মী ছিলেন উনি। তার সঙ্গে আমার বন্ডিংটা অনেক আগের। নির্বাচনের ময়দানে আমরা প্রতিদ্বন্দ্বী। সহিংসতা আমার তরফ থেকে মনে হয় না হবে। কারণ আমার সেরকম কোনো বাহিনী নেই। আর আমি কোনোদিন সহিংসতা করিও নাই। সহিংসতা হলে আমার ক্ষতি হবে। আমার ভোটাররা আসতে পারবে না। একটি পক্ষ তাই চাচ্ছে। আমার নির্বাচন যে জায়গায় সবচেয়ে জমজমাট। সেখানে হয়তো কেউ সহিংসতা করে ভোটারদের আসতে বাধা দিতে পারে। আমি প্রশাসনকে বলেছি, ভোটের দিন যেন উৎসবমুখর পরিবেশ থাকে। আমার নারী ভোটাররা যাতে আসতে পারে। কারণ আমি জানি এ ভোটগুলো আমার। আমার বিজয় সুনিশ্চিত জেনে যদি কেউ সহিংসতা করে তাহলে প্রশাসনকে বলব ব্যবস্থা নিতে।
তিনি বলেন, যারা সহিংসতা করে তারা একসময় এক হয়ে যায়। এখানে আপন আর পর কী। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে। সে ক্ষেত্রে অনেক পক্ষই এক হতে পারে। বার বার বলছি আইনশৃঙ্খলা বাহিনী যেন সতর্ক থাকে।
তিনি আরও বলেন, আমি বিগত ২৮ তারিখ থেকে আজ পর্যন্ত অনেক ব্যস্ত ছিলাম। আমি ভোটারদের কাছে গিয়েছি। আমার মনে হয় নির্বাচনের পরে দল সব দেখবে। এটা দলের উচ্চ পর্যায়ের সিদ্ধান্ত, তারাই দেখবে।
আইভী বলেন, আমি খুব শক্তিশালী পার্সোনালিটির মানুষ। আমার সাথে তৃণমূল পর্যায় থেকে সকলে আছে। আমাকে দুর্বল করা এত সহজ নয়। আমি কোনো কিছুতে দুর্বল হব না, আমাকে কিছুই প্রভাবিত করতে পারবে না।
তিনি বলেন, আমি জানি না শীর্ষ নেতারা কী আলাপ করেছেন। আমার নেতাকর্মীরা যারা ঢাকা থেকে এসেছেন তারাও জানেন আমি এখানে কোন অবস্থানে আছি। তারাও কিন্তু আমার বিজয় নিয়ে শঙ্কা প্রকাশ করেননি। তারা খুব ভালো করেই জানেন, আইভী বিজয়ী হবে।
তিনি আরও বলেন, আইভীকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। তারা ঘরেরও হতে পারে বাইরেরও হতে পারে। সবাই একসাথে মিলে গেছে, কীভাবে আমাকে পরাজিত করা যায় কীভাবে ভেটে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঝামেলা করা যায়। সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।

সংবাদ প্রকাশঃ  ১৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email