আব্দুল মতিন খসরু  কে সকল মানুষ সারাজীবন মনে  রাখার মত কাজ করে গেছেন …..মোনেফ ওয়াসিফ 

সিটিভি নিউজ।।      সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং  সংবাদদাতা জানান ====
সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট  আব্দুল মতিন খসরুর  ছেলে আব্দুল মোনেফ ওয়াসিফ বলেছেন যে আমার বাবা  সারাজীবন এলাকার সকল  মানুষের জন্য কাজ করেছে। তিনি জন সাধারণ এর জন্য কাজ করতে গিয়ে স্ত্রী, সন্তান, মার কথা বুলে যেতেন। এধরনের জন প্রিয় মানুষের জন্য দিন কাজ করা আব্দুল মতিন খসরুর আর জন্ম হবে কিনা জানি না। তিনি সকল মানুষের সুখে দুঃখে পাশে থাতেন, সকলের কথা শুনতেন। তাই আব্দুল মতিন খসরু  মানুষের জন্য এমন কাজ করে গেছেন তাকে মানুষ সারাজীবন মনে রাখবে। বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আব্দুল মতিন খসরুর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুড়িচং উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে   স্মরণ সভা, ইফতার মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠানের অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দারপ্রয়াত মতিন খসরুর ছোট ভাই  জেলা আইন জীবি সমিতির সাবেক সভাপতি অ্যাড.আব্দুল  মোমিন ফেরদৌস, মতিন খসরুর  কন্যা ডা. মুন মুন, ,সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ,  কুমিল্লা আইন জীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মাহাতাবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি যথাক্রমে হাজী আবু তাহের চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন,    আব্দুর রহিম মাষ্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, সহকারী এ্যাটনী জেনারেল অ্যাড.মোঃ শামীম খান, এ পি এস  হাজী মোঃ মাহবুব হোসেন, উপজেলা যুব লীগের সভাপতি জিএম জাকারিয়া।
স্মরন সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল হাশেম মেম্বার এবং পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.রেজাউল করিম খোকন।
আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হক ভূইয়া রুমি,কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল ছালাম বেগ,  বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাসেম, ফজলুল হক মুন্সী চেয়ারম্যান, হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দীন,  সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান।
আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক আব্দুর রশিদ, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ রেজাউল করিম সাদকপুর,  মোঃ আবুল জলিল, হাজী মোঃ নেয়াজ আলী সর্দার, ইছাক মিয়া মেম্বার,আব্দুর রশিদ পেপার, আব্দুল কুদ্দুস, ফারুক খান মেম্বার, এম জালাল উদ্দীন,  উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ কামাল উদ্দিন,  বুড়িচং সদর আওয়ামী লীগের সভাপতি বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মোঃ মাজেদুল ইসলাম মেম্বার,শামীমুল ইসলাম হাবুল,  ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ বাদল খা মেম্বার, আইন বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম ভূইয়া, পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ঠিকাদার, ভারেল্লা উত্তর ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মোঃ আলিফ রায় হান হামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন,সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদ আলম মেম্বার,মোঃ আবু কাউসার খান,  মোঃ রফিকুল ইসলাম মাষ্টার,   আজমির হোসেন, ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের সাধারণ সম্পাদক বাদশা নাসির উদ্দীন, ময়নামতি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ অলি উল্লাহ, মোকাম ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা,  ,রাজাপুর ইউপি সাবেক চেয়ারম্যান  মোঃ গোলাম মোস্তফা,  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পারভেজ খান, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, আবু নাসের দাগু, স্বেচ্ছা সেবক লীগের সদস্য মোঃ মেহেদী হাসান ভূইয়া, উপজেলা যুব লীগ নেতা হিরো মিজান, মাহাতাবুর রহমান ওয়ালটন, মাহাতাবুর রহমান ইন্স্যুরেন্স্যু, মুরাদ, আক্তার হোসেন আকাশ, নাসির উদ্দীন বাদশা, ছাত্র লীগ নেতা গিয়াস উদ্দিন, সুমন, শাহাব উদ্দিন সোহাগ, প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে মরহুম সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আব্দুল মতিন খসরুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যুক্তি বাদী  মাওলানা মোঃ জসিম উদ্দিন।
 ক্যাপশনঃ- সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আব্দুল মতিন খসরুর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুড়িচং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্মরণ সভা, ইফতার মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতিন খসরুর ছেলে আব্দুল মোনেফ ওয়াসিফ।সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ