আন্দোলনে ডাক আসলে ঝাঁপিয়ে পড়লেই আমাদের বিজয় নিশ্চিত : দিপু ভূঁইয়া

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেছেন, দীর্ঘদিন পর হলেও জেলা ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় পরিচয় পেয়েছেন। এতে আপনাদের মত আমিও খুশি, আনন্দিত। আমাদেরকে এখন আরো উদ্যোম নিয়ে এগিয়ে যেতে হবে। মনে রাখতে হবে ঐক্যবদ্ধ থেকে রাজপথে অবস্থান আরো জোরালো করে আন্দোলনে ডাক আসলে ঝাঁপিয়ে পড়লেই আমাদের বিজয় নিশ্চিত। আমাদেরকে আমাদের নেতা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল নির্দেশনা মানতে হবে। ইনশাআল্লাহ সামনে আমাদের সুদিন আসছে।
গতকাল সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় রূপগঞ্জে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের রূপগঞ্জ থেকে পদ পদবি পাওয়া নেতাদের সাথে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
এর আগে ছাত্রদলের নেতাকর্মীরা তার সাথে দেখা করতে যান এবং তার সাথে আলোচনা করেন। এসময় তার কাছ থেকে দলীয় বিভিন্ন দিক নির্দেশনা চান নেতাকর্মীরা। পরে নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা বলেন তিনি।

সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email