আঞ্চলিক মহাসড়কের চাঁদাবাজি বন্ধ করতে কঠোর অবস্থানে মিরপুর হাইওয়ে পুলিশের 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    এন এ মুরাদ, মুরাদনগর।। সংবাদদাতা জানান ===  কুমিল্লা – সিলেট আঞ্চলিক  মহাসড়কের যে কোনো ধরনের চাঁদাবাজি বন্ধ করতে মাঠে নেমেছে মিরপুর হাইওয়ে পুলিশ।
জানাযায়,  মহাসড়কে চাঁদাবাজি বন্ধ ও  স্বাস্থ্যবিধি মেনে গাড়ী চলাচলের   কুমিল্লা -সিলেট  আঞ্চলিক মহাসড়কে  মাইকিং ও লিফলেট বিতরণের মধ্যে দিয়ে  সচেতনতা সৃষ্টি করেছেন  মিরপুর হাইওয়ে পুলিশ ।
 এছাড়া  আঞ্চলিক  মহাসড়কের   যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ী থেকে চাঁদাবাজি বন্ধ করতে কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়ন ও  মালিক সমিতির নেতৃবৃন্দের   সাথে মত বিনিময় ও  ক্যাম্পেইন করেছেন তারা।
কোথাও  চাঁদাবাজি ও স্বাস্থ্যবিধি লংঘনের ঘটনা ঘটলে   সরাসরি মিরপুর হাইওয়ে পুলিশকে   ফোনে জানানোর জন্যও আহ্বান করা হয়েছে।
এব্যাপারে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ  আব্দুর রব বলেন, কুমিল্লা রিজিয়ন হাইওয়ে  পুলিশ সুপার মোঃ  নজরুল ইসলাম স্যারের দিক নির্দেশনায়  করোনাকালীন সময়ে স্বাস্হ্যবিধি মেনে চলা এবং পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে করতে আমরা কাজ করে যাচ্ছি।  করোনাকালীন সময়ে  পরিবহন খাতে যে কোন ধরনের চাঁদাবাজির অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।সংবাদ প্রকাশঃ  ১৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email