আগুনে পুড়ে নিঃস্ব হল দরিদ্র রিক্সা চালক; পাশে দাড়ালেন মানবতার ফেরিওয়ালা ডাঃ ফেরদৌস খন্দকার

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার  সংবাদদাতা জানান ===
দেবীদ্বারে আগুনে পুড়ে নিঃস্ব হলেন দরিদ্র রিক্সা চালক; পাশে দাড়ালেন আমেরিকা প্রবাসী শেখ রাসেল ফাউন্ডেশন ইউএস শাখার সভাপতি মানবতার ফেরিওয়ালা ডাঃ ফেরদৌস খন্দকার।
ঘটনাটি ঘটে রোববার দিবাগত রাত ১০টায় দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামের চান্দ বক্সের বাড়ির দরিদ্র রিক্সা চালক বাবুল মিয়ার ঘরে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে স্থানীয়রা জানান। স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনার পরই সংবাদ পেয়ে মুরাদনগর থেকে একটি দমকল বাহিনীর দল আসেন।
রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দরিদ্র রিক্সা চালক বাবুল মিয়ার ঘরে আগুন লেগে সর্বশান্ত হওয়ার সংবাদ প্রচার হয়। ওই সংবাদ পেয়ে আমেরিকা প্রবাসী শেখ রাসেল ফাউন্ডেশন ইউএস শাখার সভাপতি মানবতার ফেরিওয়ালা ডাঃ ফেরদৌস খন্দকার সেল ফোনে শেখ রাসেল ফাউন্ডেশন দেবীদ্বার শাখার কর্মকর্তাদের তার পাশে দাড়াবার নির্দেশ দেন।
সোমবার সকাল ৭টায় শেখ রাসেল ফাউন্ডেশন দেবীদ্বার শাখার সদস্য সচিব মোঃ আব্দুর রহমান বাবলু ভূঁইয়ার নেতৃত্বে একদল কর্মী ওই দুস্থ্য ও অসহায় পরিবারে জন্য মাস ব্যাপী খাদ্য সংকট নিরসনে চাউল, ডাল, আলু, তৈল, আটা, পেঁয়াজ রসুন, মসলা, সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ও সকালে নাস্তা সরবরাহ করেন। এসময় শেখ রাসেল ফাউন্ডেশন দেবীদ্বার শাখার নেতৃবৃন্দ ডাঃ ফেরদৌস খন্দকারের বরাত দিয়ে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ্য ঘর নির্মাণ করে দেয়ার ঘোষণা দেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, শেখ রাসেল ফাউন্ডেশন দেবীদ্বার শাখার উপদেষ্টা সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, যুগ্ম- আহবায়ক শাহিনুর আক্তার লিপি, ইউনুছ শান্ত, সূজিত পোদ্দার, একে শিপলু খান, মোঃ মনির হোসেন, মোঃ নাসিম সরকার প্রমূখ।
এ ছাড়াও সোমবার দুপুরে দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিক-উন-নবী তালুকদার’র নেতৃত্বে একটি দল ক্ষতিগ্রস্থ্য বাবুল মিয়ার পোড়াবাড়ি পরিদর্শনে যান। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিক-উন-নবী তালুকদার গৃহনির্মানের প্রয়োজনীয় টিন ও ১৭ হাজার টাকা বরাদ্ধের ঘোষণা দেন।

সংবাদ প্রকাশঃ  ০৭-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ