আওয়ামী লীগের অনেক বড় নেতা বিভ্রান্ত হয়েছে কিন্ত তৃনমুল শেখ হাসিনার সাথেই থেকেছে- বললেন মাহবুব-উল আলম হানিফ এমপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ ঃ সংবাদদাতা জানান ===  আওয়ামীলীগের অনেক বড়-বড় নেতা বিভ্রান্ত হয়েছে কিন্তু তৃনমুল নেতা-কর্মীরা সবসময় শেখ হাসিনার সাথে থেকে দলকে আজকের এই যায়গা পর্যন্ত নিয়ে এসেছে, তাই তৃনমুলকে অবমুল্যায়নের কোন সুযোগ নাই। ২৪ জুন বৃহস্প্রতিবার জেলার মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের বার্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এই কথা বললেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি ।

কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টারের সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সদস্য মেজর জেনারেল সুবিদ আলী ভুইয়া এমপি, রাজি মোহাম্মদ ফখরুল এমপি, সেলিমা আহমেদ মেরি এমপি, আরমা দত্ত এমপি, আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন দপ্তর সম্পাদক অধ্যাপক সাইফুল ইসলাম রাজিব, সদস্য বাবু কালিপদ মজুমদার এবং মোঃ আলমগীর কবির।

প্রধান অতিথি মাহবুব-উল আলম হানিফ এমপি বর্ধিত সভা ঘিরে কিছু এমপি, চেয়ারম্যান প্রার্থীদের শোডাউনে স্বাস্থবিধি লঙ্ঘন দেখে বিরক্তি প্রকাশ করেন। তিনি হুশিয়ার করে দিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগে বিদ্রোহী এবং দলের বিপক্ষে নিজস্ব মতাবাদ দিয়ে নিজের ক্ষমতার বলয় বাড়ানোর চেষ্টাকারি যেইহোক তাকে চরম মুল্য দিতে হবে। আগামীতে নৌকা প্রাপ্তীর জন্য কে কতটা যোগ্য তার হিসাব নিকাষ করতেই আমারা মাঠে নেমেছি। যারা দলের বিপক্ষে কাজ করেছেন এবং নৌকাকে হরাতে বা বিদ্রোহী প্রার্থী হয়েছেন শেখ হাসিনার নির্দেশনা উপেক্ষা করে, তারা আগামীতে নৌকার কাছেও যেতে পারবেন না। আর কোনক্রমেই স্বাধীনতা বিরোধী পক্ষরা আওয়ামীলীগের কোন কমিটিতে স্থান পেয়েছে জানা গেলে বিধি মোতাবেক ব্যাবস্থা নেয়া হবে।

সভায় কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের আওতাধীন চান্দিনা উপজেলা কমিটি ব্যাতিত সকল উপজেলাকে পর্যায়ক্রমে ১০ হইতে ১২ জুলাইয়ে ঢাকায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্ব-স্ব উপজেলা কমিটির নেতাগন,এমপি এবং জেলা কমিটির সমন্বয়ে শিগ্রই নতুন উপজেলা কমিটি গঠনে আলোচনা করে করনীয় ঠিক করা হবে বলে জানা গেছে।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email