অসহায় দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ১৯ টি হুইল চেয়ার, ১০ টি সেলাই মেশিন ও ১২০ জনকে প্যাকেট প্রতি সাড়ে ১৫ কেজি করে খাদ্য-সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।     বর্তমানে আমেরিকা প্রবাসী বাংলাদেশী বংশদ্ভুত চিকিৎসক দম্পতি ডা. মিনহাজ করিম K-43 ও ডা. আনজুম করিম এর সৌজন্যে, তাদের আর্থিক অনুদানে এবং হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা’র আয়োজনে আজ ৩ মে ২০২১ রবিবার সকালে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১২০ জন অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য-সামগ্রীর মধ্যে ছিল ২ কেজি পোলাও’র চালসহ ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই এবং আধা কেজি গুরো দুধ ।
এছাড়াও ১৯ টি হুইল চেয়ার ও ১০ টি সেলাই মেশিণ প্রদান করা হয়। এখানে আরও উল্লেখ্য যে প্রাথমিকভাবে ৪ টি সেলাই মেশিন দিয়ে হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লার উদ্যোগে এবং শহর সমাজসেবা কার্যালয়ের প্রত্যক্ষ তত্বাবধানে দুস্থ নারীদের কল্যাণে একটি সেলাই প্রশিক্ষন কেন্দ্র চালু করা হয় যার মাধ্যমে এই অসহায় নারীরা পরিবার স্বাবলম্বী হয়ে নিজেদের পরিবারের ভরণপোষনের ব্যবস্থা নিজেরাই করতে পারে।
হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা’র সভাপতি বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষের পরিকল্পনা ও তত্বাবধানে আয়োজিত এই বিতরণ অনুষ্ঠানে তিনি এই করোনা মহামারীর ভয়াবহ দুর্যোগকালে দেশের অসহায় মানুষের প্রতি মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য দাতা দম্পতিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সেই সাথে এই দাতা পরিবারের সাথে সম্পর্কিত তার বন্ধু আমেরিকা প্রবাসী ডা. পারভেজ করিমকে হুইল চেয়ার প্রদান ও এই মানবিক কাজে মূল সমন্বয়কের দায়িত্ব পালন করার জন্য ধন্যবাদ জানান । ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ বলেন আমরা শুধু মানুষকে সাহায্য দিয়ে পর নির্ভরশীল করে রাখতে চাইনা বরং তাদেরকে স্বাবলম্বী করে গড়ে তুলতে চাই এবং সেই লক্ষ্যে সমাজের দানশীল ব্যক্তিবর্গকেও এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হার্ট কেয়ার ফাউন্ডেশনের সহ সভাপতি ডা. মল্লিকা বিশ^াস, সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ণ পরিষদের সাধারণ সম্পাদক মিসেস রায়হান রহমান হেলেন এবং সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন হার্ট কেয়ার ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা কমরেড আনোয়ার হোসেন।   পরে নগরীর ১৫নং ওয়ার্ডে বালুধুম এলাকায় একটি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র  উদ্বোধন  করেন ডাঃ তৃপ্তিশ চন্দ্র ঘোষ। 

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ