অভিনয় শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত হতে চান আনিফা শীলা এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মডেল-অভিনেত্রী আনিফা শীলা। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী। ২০১৮ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু করেন তিনি। সম্প্রতি কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছেন তিনি।
 হাস্যোজ্জল এই  অভিনেত্রী  প্রকাশের অপেক্ষায় আছে বেশ কয়েকটি মিউজিক ভিডিও। নতুন বছর উপলক্ষে এগুলো ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। এছাড়া ‘এটি এন বাংলার ধারাবাহিক নাটক ডিবিতে কাজ করেছেন তিনি।
আনিফা শীলা বলেন, শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি বেছে বেছে কাজ করছি। গল্প ও চরিত্রের ব্যাপারে বেশ মনোযোগী এখন। নিজেকে একজন অভিনয় শিল্পী হিসেবে প্রতিষ্ঠত করতে চাই। সুঅভিনয় দিয়ে সবার হৃদয় জয় করে টিকে থাকতে চাই। ভালো মানের সিনেমা পেলে বড় পর্দায় কাজ করার আগ্রহ আছে। প্রতিটি শিল্পীই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখেন। আমিও তার ব্যতিক্রম নই। যদিও প্রতিনিয়ত আমি অভিনয় শিখছি তবে, যেই মাধ্যমই হোক না কেন অভিনয় করে যেতে চাই মন দিয়ে।
আনিফা শীলার উল্লেখযোগ্য মিউজিক ভিডিওর মধ্যে অন্যতম হচ্ছে- আমি তো ঘুমাই জামু, বইলা জামুরে পাখি, নকল প্রেম প্রমুখ। সব কয়টি গানই জনপ্রিয়তা অর্জন করেছে। মিউজিক ভিডিওগুলো অল্প দিনেই দর্শকদের কাছে পৌছে দিয়েছে বলে জানান আনিফা শীলা।সংবাদ প্রকাশঃ  ৩০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email