অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড বিক্রয়কারী আসলাম হোসেন গ্রেফতার

সিটিভি নিউজ।।       প্রেস বিজ্ঞপ্তি।।   রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড বিক্রয়কারী চক্রের মূলহোতা মোঃ আসলাম হোসেন (২৫) এবং তার অন্যতম সহযোগী মিসকাত হোসেন (২০)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৩; বিপুল পরিমাণ অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড জব্দ।

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় ৩০/০৪/২০২৩ তারিখ ১১৫৫ ঘটিকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড বিক্রয়কারী চক্রের মূলহোতা ১। মোঃ আসলাম হোসেন (২৫), পিতা-মোঃ জাহিদুল ইসলাম, সাং-দাসরা, থানা-মহাদেবপুর, জেলা-নওগাঁ এবং তার অন্যতম সহযোগী ২। মোঃ মিসকাত হোসেন (২০), পিতা-মোঃ মোসলেম উদ্দিন, সাং-ধনতারা, থানা-ধামইরহাট, জেলা-নওগাঁ’কে ৩২০ টি অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সীমকার্ডসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সহজ সরল মানুষের নিকট হতে প্রতারণামূলকভাবে তথ্য হাতিয়ে এসব অবৈধ রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড সংগ্রহপূর্বক ক্রয়-বিক্রয় করে আসছে। এসব সীমকার্ড ব্যবহার করে বিভিন্ন অপরাধী চক্র তাদের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে থাকে যাতে করে তারা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে নিজেদেরকে গোপন রাখতে পারে। এসকল অসাধু সীমকার্ড ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ ০১০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ