অটোচালক সুজনের স্বপ্ন পূরণ

কুমিল্লার দেবিদ্বারে আমেরিকার নিউইয়র্ক প্রবাসী মানবতার ফেরিওয়ালা খ্যাত করোনা যোদ্ধা ডা: ফেরদৌস খন্দকার কর্তৃক অটোচালক সুজন মিয়াকে মোবাইল সেট তুলে দিচ্ছেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার।

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে :
কুমিল্লার দেবিদ্বার গ্রামের মৃত ইদ্রিস মিয়ার পুত্র অটোচালক চালক সুজন মিয়া (২৬)। এন্ড্রয়েট মোবাইল সেটের অভাবে তার কন্ঠের গান রেকর্ড করে ইউটিউব চ্যানালে প্রচার করতে পারছিলেন না। কারন নুন আনতে পান্তা ফুরায় তাঁর। তাই সে আমেরিকার নিউইয়র্ক প্রবাসী মানবতার ফেরিওয়ালা খ্যাত করোনা যোদ্ধা ডা: ফেরদৌস খন্দকারের নিকট একটি মোবাইল সেটের জন্য আবেদন করেন। সুজনের ইচ্ছা পুরনে ডা: ফেরদৌস খন্দকার কর্তৃক প্রেরিত ওই মোবাইল সেটটি শনিবার সন্ধ্যায় তার হাতে তুলে দেয়া হয়। এ উপলক্ষে খুশিতে উপজেলা প্রেসক্লাবে এক মনোরঞ্জন গানের আয়োজন করে অটোচালক সুজন।
এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাজেদা আক্তার মায়া, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, আওয়ামীলীগ নেতা ছিদ্দিকুর রহমান আমিন, মুজিবুর রহমান, গোলাম সারোয়ার মুকুল ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, প্রবাসী মোখলেসুর রহমান, নারী উদ্যোক্তা হুরবানু আক্তার পলি, নারী নেত্রী শাহিনুর আক্তার লিপি, আয়শা আলী মুক্তা, সাংবাদিক শফিউল আলম রাজিব, এ,আর আহাম্মেদ হোসাইন, রাসেল সরকার, মনিরুল ইসলাম শুভ, শাহ সবুর প্রমূখ উপস্থিত ছিলেন।
সুজন মিয়া বলেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় আনন্দের দিন আজ। শিশুকাল থেকেই বাউল গান গাওয়ার প্রতি ছিল দূর্বলতা। অভাবের সংসার হওয়ায় গানের জগত থেকে ধরতে হয়েছে সংসারের হাল। সখ কিন্তুু গেথে আছে মনে। অটো চালানোর ফাঁকে ফাঁকে গান শোনে শোনে শিখেছেন। বাউল গানের পাশাপাশি পল্লীগীতি, ভাটিয়ালী, লালন, ভান্ডারী, আধুনিকসহ নানা গানের দক্ষতা এবং মনমুগ্ধকর মধুমাখা সূরে তার গান শুনে উজ্জিবিত হয় মানুষ।
সুজন আরো জানায়, ডা: ফেরদৌস খন্দকার দেবিদ্বারের সন্তান। আমেরিকা থেকেও করোনাকালে এ এলাকার অসহায় দরিদ্র মানুষকে আর্থিক সহায়তা দিয়েছেন। তাই আমার মনে হয়েছে তিনি একজন বড় মনের মানুষ। মনে মনে স্থির করি আমার স্বপ্ন পূরণের বিষয়টি তাকে জানাই। আমার চিঠি হাতে পেয়েই তিনি দামী মোবাইল সেট আমার জন্য পাঠিয়ে দিলেন। সত্যিই তিনি বড় মনের পরিচয় দিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করার ভাষা আমার জানা নেই। তবে দোয়া করি তিনি যেন ভাল থাকেন।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ