১৪ কোটি ৬৬ লাখ টাকা ব্রীজ ফলক উন্মোচন করলেন এম পি আনার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ,নিজস্ব প্রতিনিধি  জানান =====
ঝিনাইদহ কালীগঞ্জের বড় বাজারের প্রানকেন্দ্রে অবস্থিত চিত্রানদীর উপর নতুন আধুনিক ব্রীজ নির্মান কাজের ফলক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার। ব্রীজটি নির্মানের ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ৬৬ লাখ ৮ হাজার ৮ শ’ ৬১ টাকা। উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ সড়ক ও জনপদের প্রকৌশলী আনোয়ার পারভেজ। এছাড়াও স্থানীয় ব্যবসায়ী,গনমাধ্যমকর্মি ও সুধীজনের উপস্থিত ছিলেন।
ব্রীজ নির্মানকারী ঠিকাদারী প্রতিষ্টান ঢাকার কনসিক এন্ড বিল্ড লিমিটেডের এপিএম সাইড পরিচালনাকারী লিটন খান জানান, দেশের মধ্যে নির্মিত আধুনিক টঙ্গী কামারপাড়া ব্রীজের আদলেই এখানে আধুনিক ব্রীজ নির্মান করা হবে। তিনি বলেন বীজটির দৈর্ঘ্য হবে ৬২ মিটার। ব্রীজের মাঝপথ দিয়ে পরিবহন ও তার দু’পাশ দিয়ে পথচারী এবং রিকসা ভ্যান চলাচলের ব্যবস্থা থাকবে। আধুনিকতার ছোয়ায় অলংকৃত ব্রিজটি নির্মানে চলতি বছরের ফেব্রুয়ারী থেকে পরবর্তী ১৬ মাস সময় বেধে দেওয়া হয়েছে।
ব্রীজের দু’পাশের স্থানীয় ব্যাবসায়ীরা জানায়, সীমানা নির্ধারনসহ নানা সমস্যায় কয়েক বছর ধরে ব্রীজটির নির্মান কাজ বন্ধ ছিল। এরপর সকল সমস্যা সমাধান শেষে সর্বশেষ মঙ্গলবার সকালে কালীগঞ্জবাসীর দীর্ঘ দিনের প্রতিক্ষার ব্রীজটির উদ্বোধন করা হলো।   সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email