হোমনায় আর. জি.সি সামাজিক এবং রক্তদান সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।।     মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় স্বেচ্ছাসেবী সংগঠন আর .জি, সি সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ, নবনির্বাচিত চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
গতকাল শনিবার দুপুরে ৭নং ভাষানিয়া ইউনিয়নের তিতিয়া রঘুনাথপুর গ্রামের গোপাল নগর বালুর মাঠ প্রাঙ্গনে আর .জি, সি সামাজিক এবং রক্তদান সংগঠনের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।
আর.জি. সি অন্যতম একটি সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৩ সালের সংগঠনটি প্রতিষ্ঠিত হয় । এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম। যেমন স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, করোনা সুরক্ষা সামগ্রী ও সচেতন মূলক প্রচার এবং মাদকবিরোধীসহ নানা কর্মসূচী পালন করে আসছে আর.জি, সি (R.G.C) নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি।
প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন’দে।
এসময় সোনালী ব্যাংকের সাবেক ডিজিএম মো. জহিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান সাদেক সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. ওয়াসিম, জয়পুর ইউনিয়ন নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম মোল্লা, আর.জি, সি সামাজিক এবং রক্তদান সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসিফ সরকার সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ মুক্তিযোদ্ধা,বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ০৩-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email