হাজারীপাড়া গ্রামে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে মা ও ছেলের উপর হামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মজিবুর রহমান মোল্লা  নাঙ্গলকোটসংবাদদাতা জানান =====
নাঙ্গলকোট উপজেলার সন্নিকটে হাজারীপাড়া গ্রামে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে মা ও বিশ^বিদ্যালয় পড়–য়া সন্তানের উপর সন্ত্রাসী হামলার চালিয়ে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটেছে। রবিবার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের দক্ষিণ হাজারীপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। আহত মা নাজমা বেগম (৪১) ও ছেলে নাজমুল হাসানকে (২০) চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মা নাজমা বেগম ৪ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের হাজারীপাড়া গ্রামের দুবাই প্রবাসী ইসমাইল হোসেন হাজারীপাড়া মৌজায় ১৯৭৯ দাগে ৮৫ শতক সম্পত্তি দীর্ঘ দুইশ বছর থেকে বংশপরষ্পরায় ভোগদখল করে আসছেন। কিন্তু একই গ্রামের মৃত একরামুল হকের ছেলে আনোয়ার হোসেন লোভ ও হিংসার বশবতী হয়ে ইসমাইল হোসেনের মালিকাধীন উল্লেখিত দাগের ধানি জমির কিছু অংশ দাবি করে জবর দখল করার পায়তারা করে আসছে। কিছুদিন পূর্বে ইসমাইল হোসেন প্রবাসে চলে যাওয়ার পর আনোয়ার হোসেন তার লোকজন নিয়ে ইসমাইল হোসেনের ধানির জমির পশ্চিম অংশে আইল ও বাশের খুঁটি দিয়ে দিয়ে জবরদখল করার চেষ্টা করে।
এখবর পেয়ে গত ২২ জানুয়ারী রবিবার ইসমাইল হোসেনের বিশ^বিদ্যালয় পড়–য়া ছেলে নাজমুল হাসান বিষয়টি আত্মীয়স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানিয়ে বাড়ি ফেরার পথে আনোয়ার হোসেন একই গ্রামের মৃত ছোবহানের মেম্বারের ছেলে জসিম (২৮), সেলিম জাহাঙ্গীরের ছেলে সিহাব (২০) ও জুনাব আলীর ছেলে জহিরুল হক (৫৫) নাজমুল হাসানকে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর ও ডানহাতের কবজিসহ শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে। এসময় ছেলে নাজমুল হাসানকে মারধরের খবর পেয়ে মা নাজমা বেগমে এগিয়ে গেলে নাজমা বেগমকেও তারা এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। তারা এক পর্যায়ে নাজমা বেগমের গলা ও হাত থেকে ৭ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় বলে নাজমা বেগম অভিযোগ করেন। আহত মা ও ছেলেকে স্থানীয়রা উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এব্যাপারে অভিযুক্ত আনোয়ার হোসেন মুঠো ফোনে মারধর ও স্বর্ণালংকার লুটের বিষয়টি অস্বীকার করেন।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থ্যা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ ২৩০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email