সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সড়ক ও জনপথ প্রকৌশলী জহিরুল ইসলামের 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, প্রতিনিধি, মৌলভীবাজারঃ  মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের (সওজ) উপ-সহকারি প্রকৌশলী জহির আহমদ। যে সড়ক নির্মাণ করতেন, প্রকৌশলী হিসেবে কাজ করতেন, সে সড়কেই তিনি প্রাণ হারালেন মাত্র ২৬ বছর বয়সে। শনিবার (২৬ মার্চ) রাতে এ দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাত ৯টা ১০ মিনিটের দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের ইছবপুর এলাকায় শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সামনে একটি ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কারে থাকা জহিরুল ইসলাম (২৬) ঘটনাস্থলেই নিহত হন। তাঁকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, তখন গাড়িতে চালকের আসনে ছিলেন জহিরুল ইসলামের সহকর্মী সড়ক ও জনপথ বিভাগ মৌলভীবাজারের আরেক প্রকৌশলী মাসুদ রানা (৪২)। তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন।
নিহত জহির আহমদ উপ-সহকারী প্রকৌশলী, সড়ক শাখা-১, সড়ক উপ-বিভাগ মৌলভীবাজারে কর্মরত ছিলেন। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নরসিংহপুর গ্রামে।
শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিহতের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২৮-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email