সড়কে দোকানপাট ও যানজট নিরসনে মাঠে নামলেন কালীগঞ্জ পৌর মেয়র আশরাফ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ  ঝিনাইদহ সংবাদদাতা জানান ====  ফুটপাত ও সড়ক দখল করে দোকানপাট সহ ইজিবাইকের কারনে যানজট নিরসনে এবার মাঠে নামলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। তিনি বৃহস্পতিবার সন্ধ্যার আগে কালীগঞ্জ শহরের মেইন বাসষ্টান্ডে বিভিন্ন সড়কে অপসারন অভিযান চালান। অভিযানকালে রাস্তার উপর বসা দোকানপাট মালিকদের ২৪ ঘন্টার মধ্যে অপসারন করার নির্দ্দেশনা দেন। এ সময় তার সাথে পৌরসভার অন্নান্য কাউন্সিলরসহ গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আশরাফ জানান, জনসাধারনের চলাচলের সুবিধার্থে ও শহরের শ্রীবৃদ্ধি ঘটাতে পৌর কর্তৃপক্ষ ইতিমধ্যে সড়ক প্রসস্ত করে পাকা করন করেছে। কিন্তু কিছু ভ্রাম্যমান ব্যাবসায়ী ওই পাকা সড়কের উপর দোকানপাট বসিয়ে সাধারন মানুষের চলাচলের বিঘœ সৃষ্টি করছে। এছাড়াও শৃংখলা না মেনে রাস্তার উপরে যত্রতত্র ইজিবাইক দাড় করানোতে যানজট হচ্ছে। এসব কারনে প্রতিনিয়ত যানজটে শহরবাসীকে দূভোগ পোহাতে হচ্ছে। তাই ওই সমস্যা নিরসনে তিনি নিজেই মাঠে নামতে বাধ্য হয়েছেন। তিনি আরো জানান, আগামী ২৪ ঘন্টার মধ্যে রাস্তার উপর থেকে দোকান না সরালে আইনশৃংখলা বাহিনী নিয়ে বড় ধরনের অভিযোগ চালানো হবে।

সংবাদ প্রকাশঃ  ১৮-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email