সোনারগাঁ হতে ১০ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল শুক্রবার (২৬ নভেম্বর) রাতে জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, মোঃ সায়েম (৩০) ও স্মৃতি আক্তার @ মিষ্টি (১৯)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ সায়েম ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন উড়াহাটি এলাকার তোফাজ্জল হোসেন এর ছেলে এবং অপর আসামী স্মৃতি আক্তার @ মিষ্টি গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন সিংড়াতলী এলাকার আবু সাঈদ এর মেয়ে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চালক ও যাত্রীর ছদ্মবেশে প্রাইভেটকারযোগে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান নিয়ে এসে রাজধানী ঢাকা এবং পাশর্^বতী জেলা নারায়ণগঞ্জ ও গাজীপুরের বিভিন্ন এলাকায় সরাবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৭-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email