সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর মতি ও সিরাজ মন্ডলকে প্রধান আসামী করে আরও ২ মামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় আরও দুটি মামলা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমানকে প্রধান আসামী করে সিরাজুল ইসলামের সমর্থক ইয়াসমিন বাদী হয়ে ২৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। (মামলা নাম্বার-৫)।
এদিকে মতির সমর্থক লিটন বাদী হয়ে আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম মন্ডলকে প্রধান আসামী করে ৫৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০ থেকে ২৫জনকে আসামী করে পাল্টা মামলা দায়ের করেন। (মামলা নাম্বার-৬)। বুধবার সকালে পুলিশ মামলা দুটি রেকর্ড করে।
এদিকে পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলায় মঙ্গলবার দিনে ও রাতে আরও ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক দুটি মামলা রেকর্ড হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
ঊল্লেখ্য রোববার রাতে সিগারেট ধরানোকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের আইলপাড়ায় কাউন্সিলর মতিউর রহমান ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কম পক্ষে ২০ জন আহত হয়েছে। মতি গ্রুপের পানি আকতার ও সিরাজ মন্ডল গ্রুপের শাকিল গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। সংঘর্ষের ওই রাতে পুলিশ সিরাজ মন্ডলের বড় ভাই জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডল, আলমগীর হোসেন, মাঈনুদ্দিন, খোকন, শাহ আলম, শুভ, রুবেল, মাজেদা, আল আমিন ও জনিকে আটক করে। পরে তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email