সাপাহারে ছিনতাইকৃত মোটরসাইকেল সহ আটক ২

সিটিভি নিউজ।।    প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পুলিশের বিশেষ অভিযানে ছিনতাই হওয়া মোটরসাইকেল ৭২ ঘন্টার মধ্যে মোটরসাইকেল উদ্ধার সহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ।
এব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি তারেকুর রহমান সরকার জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার নওগাঁ, প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র নির্দেশনায়
এবং সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে পুলিশের একটি চৌকস দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপালনগর গ্রামের রবিউল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৮) ওরফে শাহলালের বাড়ীতে বুধবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে অভিযান পরিচালনা করেন।
এসময় শাহালালের শয়নকক্ষে থাকা গত ২অক্টোবর সাপাহার হতে ছিনতাই হওয়া ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করে তাকে আটক করা হয়।
এর পর শাহালালের দেয়া তথ্য মতে পাশর্^বর্তী গ্রাম শিব নারায়ন পুরেও অভিযান পরিচালনা করে সেখান থেকে এজাবুলের ছেলে আব্দুল আলিম (৩০) তাকেও আটক করে থানায় নেওয়া হয়।
পরে আটক দু’জনকে বৃহস্পতিবার দুপুরে তাদের নামে মামলা দায়ের করে নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৭-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email