সাপাহারে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মধ্যে জনসচেতনতামূলক প্রশিক্ষণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    প্রদীপ কুমার সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মধ্যে মাদক ও বাল্য বিবাহের কুফল সম্পর্কে জনসচেতনতামূলক ২দিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) সহায়তায় উপজেলা আইন-শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির বাস্তবায়নে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদের আয়োজনে ১৮ ও ১৯ জানুয়ারি প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন, সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লূনা, থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান, আনসার ও ভিডিপি কর্মকর্তা জুলেখা বেগম, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা)’র ইউডিএফ শহিদুল ইসলাম প্রমূখ।
উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ১৯০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email