সাংবাদিক জালাল উদ্দিনের মৃত্যুতে এমপি বাহারের শোক প্রকাশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   এন টিভির কুমিল্লা স্টাফ রিপোর্টার অধ্যাপক জালাল উদ্দিন ব্রেন ষ্টোকে আক্রান্ত হয়ে  ২৩ নভেম্বর বিকেল ৫টায় ঢাকায় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে … ওয়া রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কণ্যা ও একপুত্র রেখেযান।  সাংবাদিক জালালের মৃত্যুতে সাংবাদিক সমাজ সহ সকল মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এন টিভির কুমিল্লা স্টাফ রিপোর্টার অধ্যাপক জালাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার। শোক বার্তায় এমপি বাহার জানান, মরহুম জালাল উদ্দিন একজন সৎ ও পরিচ্ছন্ন সাংবাদিক ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত কুমিল্লাতে নিষ্ঠার সাথে সাংবাদিকতা করে আসছেন। তার এই মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।   উল্লেখ্য, সাংবাদিক জালাল উদ্দিন ২১ নভেম্বর সোমবার রাতে  ষ্টকে আক্রান্ত হয়ে কুমিল্লা মুন হসপিটালে ভর্তি হন।  পরদিন সকালে জালালকে ঢাকায় শমরিতা হাসপাতালে ভর্তি  করা হয়। পরে বুধবার বিকেল পাঁচটায় ঢাকায় শমরিতা হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আগামী দিন ২৪ নভেম্বর  সকাল ১১ টায় কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ও চানপুর হারুন স্কুলে বেলা ১২ টায় তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। সাংবাদিক জালালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান,সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ,     সিটিভি নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক  ওমর ফারুকী তাপস।

সংবাদ প্রকাশঃ  ২৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email