সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট হিসেবে কুমিল্লায় যোগদান করেছেন আবুবকর সরকার 

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন,কুমিল্লা থেকে।। সংবাদদাতা জানান ===
 সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ মাজিস্ট্রেট হিসেবে জেলা প্রশাসন কুমিল্লায় যোগদান  করেছেন অাবু বকর সরকার।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,গত ১৪ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ এর আদেশ মূলে মোঃ আবুবকর সরকার (২০৭০৮) সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট হিসেবে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছিল।
পরবর্তীতে গত ২১জুন  চট্রগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মোঃ আবুবকর সরকারকে কুমিল্লায় সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ মাজিস্ট্রেট  হিসেবে কুমিল্লা জেলা প্রশাসনে পদায়ন করা হয়েছে।
৩৫তম বিসিএস এর মাধ্যমে তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগ দেন।
২০১৭ সালে পরিকল্পনা মন্ত্রণালয়ে সহকারী প্রধান হিসেবে যোগদান করেন,অতপর ১৪ জুন  পর্যন্ত যথাক্রমে এনইসি একনেক ও পরিকল্পনা কমিশন,পরিকল্পনা মন্ত্রণালয়ে দক্ষতার সাথে দ্বায়িত্ব পালন করেন।
দক্ষতা ও উন্নত সেবা প্রদানের জন্য সরকারী ভাবে চায়না,থাইল্যান্ড,সুইজারল্যান্ড,আমেরিকাসহ বেশ কয়েকটি দেশে বৈদেশিক প্রশিক্ষণ গ্রহণ করেন এছাড়াও দেশে বিভিন্ন বিষয়ে একাধিক প্রশিক্ষণ নিয়েছেন তিনি।
বীর মুক্তিযোদ্ধার মোঃ আ: রউফ সরকারের ছেলে আবুবকর সরকার এর নিজ জেলা গাজীপুরে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগ হতে অনার্স ও মাষ্টার্স ডিগ্রি অর্জন করেন।
বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদানের পূর্বে কাষ্টমস অফিসার হিসেবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও ভ্যাট গোয়েন্দা অধিদপ্তরে বিচক্ষণতার সাথে দ্বায়িত্ব পালন করেছেন।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ