সরকার মানবতার কম্বলে দেশবাসীকে জড়িয়ে রেখেছেন –জাতীয় যুবজোট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সংবাদ বিজ্ঞপ্তি ঃ
সারা দেশের মত কক্সবাজারেও শৈত্যপ্রবাহ চলমান রয়েছে। হাড় কাঁপানো ঠান্ডাতে চরম বিপাকে পড়েছে শিশু ও বয়স্করা। যেই মুহুর্তে তীব্র ঠান্ডা ও হিমেল হাওয়ায় বিপর্যস্ত হয়ে পড়েছে দিনমজুর, খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষ। সেই মুহুর্তে মানবতার প্রসরা নিয়ে এগিয়ে এসেছেন কক্সবাজারের জেলা প্রশাসন।
চলতি সপ্তাহে জেলা প্রশাসন হতে জাসদের সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল এর মাধ্যমে দলের দরিদ্র কর্মীদের মাঝে বিতরণের জন্য জেলা জাসদের বরাবরে বরাদ্ধকৃত কম্বল সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কক্সবাজার জেলার দরিদ্র কর্মীদের মাঝে বিতরণ করা হয়েছে।
বৃস্পতিবার ৭ জানুয়ারী বিকাল ৪টায় জেলা জাসদ কার্যালয়ের কাজী আরেফ আহমদ মিলনায়তনে জাতীয় যুবজোট কক্সবাজার জেলার সভাপতি অজিত কুমার দাশ হিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভা ও দরিদ্র কর্মিদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জাসদ কক্সবাজার জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসাইন মাসু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক সৈকত ইসলাম।
এসময় প্রধান অতিথি মোঃ হোসাইন মাসু বলেন- বর্তমান সরকারের প্রধানমন্ত্রী যেমন মানবিক, তেমনি তার কক্সবাজারের জেলা প্রশাসকও মানবিক। এতেই বুঝা যায় সারাদেশের মানুষের মত কক্সবাজারের মানুষদেরও মানবতার কম্বলে জড়িয়ে রেখেছেন এই সরকার। এরই ধারাবাহিকতায় কক্সবাজারের বিদায়ী মানবিক জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন প্রতিবছরের মত এবছরও তার বিদায়ের উষালগ্নে কক্সবাজারে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মত জেলা জাসদের দরিদ্র কর্মীদেরকে শীত নিবারনের জন্য উষ্ণ কম্বল প্রদান করেন। তাই কক্সবাজারের বিদায়ী জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সাহেব সহ প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীদের জেলা জাসদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
তিনি আরো বলেন- জাসদ কক্সবাজার জেলা শাখার সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল এর নির্দেশনায় জেলা প্রশাসন হতে প্রাপ্ত কম্বল ও মাস্ক দলের সকল সহযোগী সংগঠনের কর্মীদের মাঝে সুষম বন্টন করা হয়েছে।
কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় যুবজোট কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ-সভাপতি জাকের হোসেন, মোঃ আজম, আবদু সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন ইরান, সাংগঠনিক সম্পাদক মোঃ দিদার, মোঃ আমান উল্লাহ আমান, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হক কন্ট্রাক্টার, পরিবেশ বিষয়ক সম্পাদক ডাঃ নুরুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ হাসান, মহিলা বিষয়ক সম্পাদক মুন্নি বেগম, সিনিয়র সদস্য আবদুর রহিম, মাষ্টার অনিল চন্দ্র দাশ, লিটন দাশ, রতন কান্তি দে, খাইরুল ইসলাম অভি, আবু তাহের, মোঃ সাকিল, মোঃ আলমগীর, নুর হোসেন, মোঃ লিটন মালেকা বেগম, ইয়াছমিন আক্তার, সানজিদা খাতুন, আনোয়ারা বেগম, আবদুল করিম, মোঃ জহির, মাইন উদ্দিন হাসান, মোঃ আদনান প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email