সভাপতি ডাঃ মুকুল, সেক্রেটারি ডাঃ নাজমুল বিনা প্রতিদ্ধন্দিতায় নির্বাচিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

শের-ই-বাংলা মেডিকেল নর্থ আমেরিকা এলামনাই এসোসিয়েশনের নির্বাচনে

নিউইয়র্কঃ শের-ই -বাংলা মেডিকেল কলেজ নর্থ আমেরিকা এলামনাই এসোসিয়েশনের ২০২০-২০২২ কার্যকরি পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৪ জুলাই অনলাইন পদ্ধতিতে সদস্যদের স্বতস্পূর্ত অংশগ্রনে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্ধন্দিতায় ১১ জনের কার্যকরি কমিটি নির্বাচিত হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার ডাঃ দেওয়ান মাহমুদুল হক, অপর দুই নির্বাচন কমিশনার ডাঃ আয়েশা ছিদ্দিকা ও এডভোকেট মাহবুব ইমাম হোসেন’র যৌথ স্বাক্ষরিত পরিপথের নিজস্ব ওয়েব সাইটে পূর্ণাংগ কমিটির নাম ঘোষনা করা হয়েছে। ২০২০-২২ কার্যকরি পরিষদের নব নির্বাচিতরা হল্ সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা ডাঃ আজমল ইউসুফ মুকুল (১৬ তম ব্যাচ) প্রেসিডেন্ট এবং প্রাক্তন কার্যকরী কমিটির (২০১৮-২০২০) সফল জেনারেল সেক্রেটারী, ডাঃ শাহ নাজমুল আলম (১৯ তম ব্যাচ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় জেনারেল সেক্রেটারী পদে নির্বাচিত হন। এছাড়া, ডাঃ জিনাত তাজমীন (১৫ তম ব্যাচ)- ভাইস প্রেসিডেন্ট , ডাঃ আনন্দ কুমার মালো (২০ তম ব্যাচ)- অর্গানাইজিং সেক্রেটারী, ডাঃ শাহেদ হাসনায়েন বকুল (২২ তম ব্যাচ)- ফাইন্যান্স সেক্রেটারী, ডাঃ হাফসা সিদ্দিকা ইমাম (৩২ তম ব্যাচ)- সায়েন্টিফিক, কালচারাল, পাবলিকেশন এবং পাবলিক রিলেশন সেক্রেটারী, এবং ডাঃ আনোয়ার হোসেন (২৮ তম ব্যাচ)- অফিস, কমিউনিকেশন এন্ড ইয়ং ফিজিশিয়ান সেক্রেটারি পদে নির্বাচিত হন। এছাড়া, চার সদস্যের একজিকিউটিভ মেম্বার হিসেবে নির্বাচিত হন ডাঃ হামীম ইবনে কাওছার (২১ তম ব্যাচ), ডাঃ পারভেজ হোসাইন (২৭ তম ব্যাচ), ডাঃ জাকির এইচ খন্দকার (২১ তম ব্যাচ) এবং ডাঃ এম শফিকুর রহমান (১৬ তম ব্যাচ)। এগারো সদস্য বিশিষ্ট এই একজিকিউটিভ কমিটি আগামী দুই বৎসর (২০২০-২০২২) এই এলামনাইয়ের নির্বাচিত প্রতিনিধি হিসেবে সার্বিক দ্বায়িত্ব পালন করবেন। উল্লেখ্য, নির্বাচিত এই কমিটি তাদের কার্যক্রম ইতিমধ্যে শুরু করেছেন।
দুইবারের নির্বাচিত জেনারেল সেক্রেটারি ডাঃ শা নাজমুল আলম বলেন, বাংলাদেশ থেকে নবাগত শের-ই-বাংলা মেডিকেল কলেজের তরুন চিকিসিওকদের লেখাপড়া চাকরী ও বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছে নর্থ আমেরিকার আমাদের এই এলামনাই এসোসিয়েশন। নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সোসাইটিসহ নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email