শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে ঈদ সমগ্রী মওসুমী ফল তরমুজ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      ঢাকা, ২৬ এপ্রিল,২০২২  (প্রেস বিজ্ঞপ্তি) : মানবাধিকার সাহায্য সংস্থা “বধির  কাউন্সিল, বাংলাদেশের পক্ষ থেকে  প্রতি বছরের ন্যায়  এবারও ৫০ জন  গরীব শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে ঈদ সমগ্রী মওসুমী ফল তরমুজ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১টায়শান্তি নগরের কনকর্ড গ্র্যান্ড কার্যালয় থেকে গরীব শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রীসহ মওসুমী ফল তরমুজ বিতরণ করা হয়।
অস্ট্রেলিয়া প্রবাসী সংগঠনের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক জাকির হোসেন ও আমেরিকা প্রবাসী আবু নছর, বিশিষ্ট ও তরুণ ব্যবসায়ী জসিম উদ্দিন ,কামরুজ্জামান , নূরল ইসলাম সুমন ঈদ সামগ্রী বিতরণে সহায়তা করেন।
এই সময় সংগঠনের সভাপতি আতাউর রহমান, সাধারণ সাম্পাদক আসলাম খান,সহ-সভাপতি আবদুর রাজ্জাক, কোষাধ্যক্ষ রওশন আরা লিলি, সাংবাদিক  মোহাম্মদ আল মামুন, মাহাবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতি বছর বধির কাউন্সিল  গরীব  শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে ঈদ সমগ্রী বিতরণের আয়োজন করা হয়। বার্তা প্রেরক=রওশন আরা লিলি।

সংবাদ প্রকাশঃ  ২৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email