লাকসামে দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
বিএনপি-জামায়াত সহ দেশবিরোধী সকল অপশক্তিদের সন্ত্রাস, নাশকতা এবং দেশের চলমান উন্নয়ন নিয়ে ষড়যন্ত্র, অপপ্রচার ও যাবতীয় অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে লাকসাম উপজেলা মহিলা আওয়ামী লীগ।
এ উপলক্ষে শনিবার বিকেলে লাকসাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক রাশিদা বেগম ও যুগ্ম আহবায়ক মনোয়ারা সুলতানা মুন্নীর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
প্রতিবাদ সমাবেশে টেলি কনফারেন্সে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। এসময় উপজেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার, পদ্মা সেতু নির্মাণসহ সারা দেশে ব্যাপক উন্নয়ন কাজ করেছে। আর এই উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করতে, দেশে বিদেশে সরকারে ভাবমূর্তি নষ্ট করতে বিএনপি উঠেপড়ে লেগেছে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে তারা মিছিলে বিভিন্ন অশালীন ভাষা ব্যবহার করেছে। আওয়ামী লীগ তা মেনে নিতে পারে না।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন নিরলস পরিশ্রম করে দেশটাকে উন্নয়ন-অগ্রগতিতে বিশ্ব দরবারে অনেক দূর এগিয়ে নিয়ে যাচ্ছেন, ঠিক তখনই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে দেশটাকে পিছিয়ে নেওয়ার চেষ্টা করছে। আওয়ামী লীগ বেঁচে থাকতে তাদের স্বপ্ন কোনো দিন পূরণ হবে না। আমরা রাজপথে থেকে তাদেরকে দাঁতভাঙা জবাব দেব। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদকে সবাই মিলে প্রতিহত করব।

এসময় লাকসাম উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email