লাকসামের এহছানুল হক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় সংবর্ধনা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মো. হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি ।।
কুমিল্লার লাকসামের এহছানুল হক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় সংবর্ধনাসারা বাংলাদেশে জাতীয় পর্যায়ে ইসলামিক ফাউন্ডেশন এর বিবেচনায় শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন কুমিল্লার লাকসাম আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা মোহাম্মদ এহছানুল হক জেহাদী মুজাদ্দেদী। এ উপলক্ষে ১৬ জুন বৃহস্পতিবার উপজেলার আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে শুদ্ধ ভাষায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রায় শতাধিক শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি এ,কে,এম ওবায়দুর রহমান মজুমদারের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোশাররফ হোসেন কাঞ্চনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহব্বত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম শাহিন।লাকসামের এহছানুল হক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় সংবর্ধনা
সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা আবু তাহের, সাবেক পোস্ট মাস্টার হাশেম উদ্দিন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম, আরবি প্রভাষক মুফতি মোঃ এহসানুল হক জেহাদি মুজাদ্দিদ,আওয়ামী লীগের নেতা রুহুল আমিন, দুদু মিয়া,সাবেক ব্যাংক কর্মকর্তা অহিদুর রহমান,মেম্বার আবু সায়েদ ,পল্লী চিকিৎসক মোজ্জাকের হোসেন, সমাজ সেবক জুনায়েদ হোসেন, আওয়ামী লীগ নেতা এমরান হোসেন, এহসান প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মহব্বত আলী তার বক্তব্যে বলেন, আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় দীর্ঘদিন পর সুন্দর একটি শিক্ষামূলক অনুষ্ঠান হওয়ায় আমি আনন্দিত। আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি,এ শিক্ষা প্রতিষ্ঠানে ভালো ছাত্র- ছাত্রী লেখাপড়া করছে। এ প্রতিষ্ঠানে দ্রুত নতুন ভবন নির্মাণ এবং তা বাস্তবায়নের দাবি করবো। নিয়ম মেনেই সবাইকে মাদ্রাসায় আসতে হবে। আমাদের বড় মানুষ হওয়ার জন্য এখন থেকেই প্র্যাক্টিস করতে হবে। এছাড়াও তরুণ প্রজন্ম খেলাধুলা মনোনিবেশ করলে মাদক সেবন ও সামাজিক অপরাধ কমে আসবে। তোমরা যাঁরা  শিক্ষার্থী রয়েছ কেউ মোবাইল ফোন ব্যবহার করবেনা। তোমাদের আলোতে উজ্জ্বল হবে সমাজ, আলোকিত হবে তোমাদের  অভিভাবক। মেধাবী তরুণ প্রজন্মের হাত ধরে ২০৪১ সালে আধুনিক রাষ্ট্রের স্বপ্ন বাস্তবায়িত হবে ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে সংবর্ধিত মাওলানা মোহাম্মদ এহছানুল হক জেহাদী মুজাদ্দেদীকে মাদ্রাসা এবং বিভিন্ন সংগঠন থেকে ফুল দিয়ে বরণ এবং ক্রেস্ট প্রদান করা হয়।
উপস্থিত এলাকাবাসীসহ সবার মাঝে বিশেষ খাবার বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email