রূপগঞ্জে শীতলক্ষ্যায় অভিযান ৯ লাখ টাকা জরিমানা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এ সময় ২৩ জন নৌকা/ট্রলার এর মালিককে ৯ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাব-১১’র একটি আভিযানিক দল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নৌ পরিবহন অধিদপ্তর, ঢাকা এর মাধ্যমে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
জরিমানাপ্রাপ্তরা হলেন, মো. রাজ মিয়া (৩২), হরমুজ সরকার (৪০), মো. আউয়াল মিয়া (৩২) রফিকুল ইসলাম (৩২) শিকুল ইসলাম (৩৬), মো. আরমান আলী (৩৭), মো, সূর্য (৩২), মো. নাননা মিয়া (৩২), সান্ত মিয়া (৩২), কামাল (৩২) সোহেল মিয়াা (২৯) মো. ইউনুস (৩৫) সাব্বির (৩৩), লিয়াকত ফকির (৩৩), মঞ্জুরুল আলম (২৮), আমির হোসনে ভূইয়া (৩২) মো. শরিফুর (৩৯) বাবু মিয়া (৩২) তৌহিদ (৩০) বিল্লাল (৩৫) ইসমাইল সাধু (২৯) মিজানুর রহমান (৩৯) বাদল মিয়া (২৯)। এরা প্রত্যেকেই নারায়নগঞ্জ জেলার বাসিন্দা।
শুক্রবার (৪ জুন দুপুরে) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র সহকারী পরিচালক মো. সম্রাট তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (৩ জুন) দুপুর থেকে বিকেল পর্যন্ত রূপগঞ্জে কাঞ্চান ব্রিজ এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এ সময় অবৈধভাবে বাংলাদেশ নৌ আইন অমান্য করে নৌকা/ট্রলার পরিচালনার দায়ে ২৩ জন নৌকা/ট্রলার এর মালিককেকে ৯ লাখ ১০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email