রূপগঞ্জে লকডাউন অমান্য করায় ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ছয়টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১২ জুন) বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার সদর ইউনিয়নে অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। করোনা সংক্রমণের ঝুঁকি থাকায় সদর ইউনিয়নকে লকডাউন ঘোষণা করে প্রশাসন।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পূর্বাচল উপ-শহরে হ্যাংআউট কিচেন নামে একটি রেস্টুরেন্টসহ ছয়টি প্রতিষ্ঠানকে মোট ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email