রূপগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে যুবদল নেতার ব্যবসা প্রতিষ্ঠানে যুবলীগ সন্ত্রাসীদের দু’দফা হামলা-ভাংচুর ও লুট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে যুবলীগ নেতা আল আমিন ও তার বাহিনী। মঙ্গলবার (৩০ আপগষ্ট) বিকেলে গোলাকান্দাইল ইউপি যুবদলের সাধারণ সম্পাদক ওমর হোসেনের কাছে ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রকাশ্যে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ১৫/২০জনের একদল সন্ত্রাসী ওমর হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। এ সময় প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে যুবদল নেতা ওমর হোসেন দাবি করেন। একই দাবিতে সোমবার (২৯ আগষ্ট) সন্ধ্যায়ও তার প্রতিষ্ঠানে আল আমিন বাহিনী হামলা চালিয়ে ভাংচুর করেছিল।
এ ব্যাপারে যুবদল নেতা ওমর হোসেন জানান, গত কয়েকদিন ধরে গোলাকান্দাইল ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন দোকানে এসে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে ব্যবসা করতে দিবে না বলে হুমকি দেয়। ওই টাকা না পেয়ে গত সোমবার বিকেলে ও গতকাল মঙ্গলবার বিকেলে পুনরায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় দোকানে থাকা প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে।
অভিযুক্ত আল আমিনের মুঠোফোনে কল দেয়া হলে সাংবাদিক পরিচয় দিতেই লাইন কেটে দিয়ে সুইচ অফ করে দেন। রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এ ধরণের কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ৩১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

 

 

 

 

 

Print Friendly, PDF & Email