রূপগঞ্জের হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে হত্যা মামলায় দ্ইুজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের প্রত্যেককে আরও ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
বুধবার (২৭ এপ্রিল) দুপুরে জেলার অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ আদেশ দেন। এসময় অভিযোগ থেকে তিনজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।
যাবজ্জীবন দন্ডপ্রাপ্তরা হলো, মো. আলমগীর হোসেন (৩৬) ও মো. মাসুম ওরফে ফালান (৩৬)। তারা দুজন রূপগঞ্জের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের বাসিন্দা। এদের মধ্যে মো. মাসুম পলাতক।
খালাসপ্রাপ্তরা হলো, মো. মনির হোসেন ওরফে খাজু মনির, মো. কালু ও মো. রুবেল। তাদের মধ্যে মনির হোসেন ওরফে খাজু মনির ছাড়া বাকিরা পলাতক।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম বলেন, ২০০৯ সালে ১৮ এপ্রিল বিকেলে যাত্রাবাড়ি যাওয়ার কথা বলে রূপগঞ্জের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের বাসিন্দা মো. সামসুল হকের ছেলে ফারুক হোসেনকে প্রতিবেশী মো. মাসুফ ওরফে ফালান মিয়া ডেকে নিয়ে যান। এরপর থেকে ফারুক হোসেন নিখোঁজ ছিলেন। এরপর ১৯ এপ্রিল শীতলক্ষ্যার তীরে তার জবাই করা মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করলে আদালত বিচারিক কার্যক্রম শেষে এ রায় দেন।

সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email