রূপগঞ্জের চনপাড়ার ডন আ’লীগ নেতা বজলুর ৬দিনের রিমান্ডে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চনপাড়া বস্তির ডন আওয়ামী লীগ নেতা বজলুর রহমান ওরফে বজলু মেম্বারকে তিনটি মামলায় দুই দিন করে ৬ দিনের রিমান্ড দিয়েছে আদালত। তিনি এলাকার শীর্ষ মাদক কারবারি ও র‌্যাবের উপর হামলা মামলার প্রধান আসামি।
রবিবার (২০ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলমের আদালত এই আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। এর আগে বজলুর রহমানকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হয়।
র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানান, শুক্রবার রূপগঞ্জ থানার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র (চনপাড়া বস্তি) এলাকার চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বজলুর রহমান ওরফে বজলুকে গ্রেফতার করা হয়। বস্তির প্রায় ২০০টি স্পটের মাদক কারবারিদের থেকে মাসিক ভিত্তিতে টাকা তুলত তার সিন্ডিকেট। তিনি এই এলাকার সন্ত্রাসী কর্মকা- নিয়ন্ত্রণ করতেন বলেও দাবি র‌্যাবের। এ পর্যন্ত মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ে বজলুরের বিরুদ্ধে ২৩টি মামলার রেকর্ড পেয়েছে র‌্যাব।
গ্রেফতারের সময় তার কাছ রেথকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, ২২০ গ্রাম হেরোইন, একটি মোবাইল, ভারতীয় ২৫ হাজার জাল রুপি, বাংলাদেশি ৭৫ হাজার জাল টাকা এবং মাদক বিক্রির নগদ ২১ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বজলু জানান, তিনি কায়েতপাড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার। তিনি স্থানীয় উঠতি বয়সের ছেলেদের কাছে ‘বজলু ভাই’ নামে পরিচিত। বিভিন্ন সোর্স তার ছত্র-ছায়ায় এলাকার ছেলেদের টাকা দিয়ে হত্যা, মাদক কেনাবেচা, চাঁদাবাজি, ভয়ভীতি, কিশোর গ্যাং, ধর্ষণ, যৌন হয়রানি এবং পতিতালয় পরিচালনা করত। কেউ চাঁদা না দিলে তাকে ব্যাপক মারধর করত।

সংবাদ প্রকাশঃ  ২০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email