রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন  ব্রাহ্মণপাড়ায় ৪ জনকে আসামী করে মুক্তিযোদ্ধা হত্যা মামলা দায়ের

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া (কুমিল্লা)  প্রতিনিধি  ====   বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানের হত্যা অভিযোগে ব্রাহ্মণপাড়া থানায় ৪ জনকে এজাহারনামীয় আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ছেলে গিয়াস উদ্দিন। এজাহারনামীয় আসামীরা হল ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের মৃত গনি মাষ্টারের ছেলে মোঃ কামাল পাশা (৪৫), তার ভাই মোঃ আবু হাছনাত বাবু (৩৫), তার আরেক  ভাই মোঃ আনিছুর রহমান  ইকবাল ও তার ছেলে মোঃ বিদান (২৫) সহ অজ্ঞাতনামা  আরো ৪/৫ জন। মামলা নাম্বার ১৪ তারিখ ১৩/১/২২। ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা মামলা দায়েরের কথা নিশ্চিত করে জানান, নিহত বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান হত্যাকারী অভিযুক্ত সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং অল্প সময়ের মধ্যে তাদেরকে আমরা গ্রেফতার করতে সক্ষম হব।
এখানে উল্লেখ্য গত ১৩ জানুয়ারি সকালে জমির আইল মেরামতকে কেন্দ্রকরে বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান (৭০) কে মারধর করে এবং গলাটিপে হত্যাকরে।
এদিকে বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানের ময়নাতদন্ত শেষ হয় গতকাল ১৪ জানুয়ারি শুক্রবার। ময়নাতদন্ত শেষে একই দিন বাদ আসর  কান্দুঘর মাদ্রাসা মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজার নামাজ শেষে মরহুম বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানকে তার পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার ইদ্রিস মিয়া মাষ্টার মাধবপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ফরিদ উদ্দিন সহ থানা পুলিশের একটি দল।
 মৃত্যুকালে  তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।সংবাদ প্রকাশঃ  ১৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email