রাণীশংকৈলে পুজা উদযাপন প্রস্তুতি সভা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     সফিকুল ইসলাম শিল্প, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় আসন্ন
শারদীয় দুর্গাপুজা সুষ্ঠু শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে বুধবার ১৪ আগস্ট সকাল ১১,টায় উপজেলা হলরুমে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।
ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, সহকারি কমিশনার(ভূমি) ইন্দ্রজিৎ সাহা,রানীশংকৈল থানার ওসি এসএম জাহিদ ইকবাল ও পুজা উদযাপন কমিটির সভাপতি ছবিকান্ত দেব।
এছাড়াও  সভায় বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি, পুজা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অতিথিরা ছাড়াও বক্তব্য দেন- পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা হবিবর, শিক্ষা কর্মকর্তা রাহিমউদ্দিন প্রমুখ। ওসি তার
বক্তব্যে পুজা সুষ্ঠু শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষে পুলিশ যথাযথ দায়িত্ব পালন করবে বলে
বলেন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে বলেন- আগামি দুর্গাপুজা বরাবরের মতো যেন সুষ্ঠু শান্তিপূর্ণভাবে হয় সেজন্য কমিটির সকল সদস্যসহ সবাইকে সতর্ক থাকতে হবে। দেশের কোথা বিচ্ছিন্ন ঘটনা ঘটতে পারে কিন্তু আমাদের উপজেলায় যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়টি আমরা নিশ্চিত করবো।
ইউএনও তার বক্তব্যে আসন্ন দুর্গাপুজা
সুষ্ঠু শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষে প্রশাসনের

পুর্ণ সহযোগিতার প্রদানের কথা বলেন।সংবাদ প্রকাশঃ  ১৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email