রাজনগরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুঁড়ে

সিটিভি নিউজ।।   মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, প্রতিনিধি, মৌলভীবাজার :  মৌলভীবাজার জেলার রাজনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ অন্তত ২০ হন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুঁড়ে।
পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সালেক আহমদ ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রাহেল হোসেনের মধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজনা দেখা দেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে উভয় পক্ষকে নিয়ে মিমাংসা করে দেয়। এর কিছুক্ষণ পর মুন্সিবাজার এলাকায় রাহেল হোসেনের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চলালে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দেশীয় অস্ত্রের আঘাত ও পুলিশের ছুঁড়া রাবার বুলেটে ২০ জন আহত হন।
আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের পাঠানো হয়। এদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় বর্তমান চেয়ারম্যানের ভাই জুনেদ আহমদকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুঁড়ে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আনে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করে।সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email