যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিশাল শোক র‌্যালি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে যুবদল কর্মী শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কালো পতাকা হাতে নিয়ে বিশাল শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।
বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর ) সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে জেলা যুবদল নেতাকর্মীদের নিয়ে বিশাল শোক র‌্যালি বের করা হয়।
শোক র‌্যালি থেকে যুবদলের নেতাকর্মীরা শাওন হত্যার প্রতিবাদ এবং বিচারের দাবি বিভিন্ন শ্লোগান দিতে থাকে । সেই সাথে গৃহবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতেও শ্লোগান দেয়। এসময়ে যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশ অতর্কিত হামলা ও গুলি বর্ষণ করে যুবদল নেতা শাওনকে হত্যা করেছে। মামলা-মামলা ও হত্যা করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের রাজপথ থেকে দূরে সরিয়ে রাখা যাবে না।
তারা আরও বলেন, বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে যে পর্যন্ত দেশে ফিরিয়ে আনতে না পারবো এবং দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য যুবদল রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে। এর আগ পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।
এসময়ে মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক যুগ্ম সম্পাদক ইসমাইল খান, শাহিন আহমেদ, আরিফুজ্জামান ইমন, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব মো. বাবুল, সোনারগাঁ উপজেলা আশরাফ মোল্লা প্রমুখ।
এছাড়াও নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।   সংবাদ প্রকাশঃ  ০৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email