যাত্রাবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ-এর সংগ্রামী সভাপতি, আলহাজ্ব মোঃ কামরুল হাসান রিপন ভাইয়ের নিজ উদ্যোগে, গরিব দুঃখী ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

৩০ এপ্রিল শনিবার, ৬৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, যাত্রাবাড়ী থানার, আয়োজনে, রাজধানীর যাত্রাবাড়ী ও কাজলার বিভিন্ন এলাকায় ৬০০শ পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহার এর মধ্যে ছিল, পোলাও চাউল, সেমাই, লাচ্ছা সেমাই, চিনি, আলু, পেঁয়াজ, তেল ও দুধ।

আলহাজ্ব মোঃ কামরুল হাসান রিপন ভাইয়ের এমন জনসেবামূলক কার্যক্রমের প্রশংসা চলছে সর্বত্ত। ঈদ উপহার পেয়ে অনেকেই হাঁসিমুখে তার মঙ্গল কামনা করেছেন।

এই বিষয়য়ে জানতে চাওয়া হলে – আলহাজ্ব মোঃ কামরুল হাসান রিপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি নিজ উদ্যোগে যতটুকু পেরেছি করেছি। যার যার জায়গা থেকে সবাই এগিয়ে এলে এই দেশে কেউ আর দরিদ্র থাকবে না। আজকে আমি এগিয়ে এসেছি কালকে আপনি এগিয়ে আসুন। দেখবেন আশে-পাশের সব কিছু বদলে যাবে।

ঈদ সামগ্রী বিতরণ আয়োজনে, ৬৩ নং ওয়ার্ড, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সংগ্রামী আহ্বায়ক, হাজী মোঃ হাবিবুর রহমান হাবিব ভাই, ও আরো উপস্থিত ছিলেন, ৫০ নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মাহাবুব আলম বাদশা ভাইসহ স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ ও তাঁতী লীগের নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ০১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email