মৌলভীবাজারে ২৫০ পিছ ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার   করেছে পুলিশ 

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, প্রতিনিধি মৌলভীবাজার সংবাদদাতা জানান ===  : মৌলভীবাজার সদর উপজেলার গোপন সংবাদের ভিত্তিতে ১০ নং নাজিরাবাদ ইউপির আটঘর দাশপাড়া দেবস্থলী নামক পয়েন্টের সামনে অভিযান পরিচালনা করে ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ইয়াছিনুল হকের  দিক নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (অপারেশন) মশিউর রহমান এর সার্বিক তত্বাবধানে মৌলভীবাজার মডেল থানার এসআই (নিঃ) আজিজুর রহমান নাইম, এসআই সুলতানুর রহমান, এএসআই মাহবুবুল আলম,  এএসআই, খাজা মাইন উদ্দিন ও এএসআই মনসুর আলী উক্ত অভিযান পরিচালনা করে ২(দুই) মাদক ব্যবসায়ীকে আটক করেন।
১লা মে সন্ধ্যা ৭টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃত ২ মাদক ব্যবসায়ী হলো ১। রব্বান মিয়া (৩৫) পিতা-মৃত জলই মিয়া, ২। মোঃ শিবলু মিয়া (৩৪) পিতা-মৃত কন্টর মিয়া, উভয় সাং-আটঘর, থানা ও জেলা।
মাদক উদ্ধার ও গ্রেফতার  অভিযান পরিচালনা শেষে ধৃত আসামীদ্বয় ও জব্দকৃত আলামতসহ এসআই/ আজিজুর রহমান নাইম তাদের বিরুদ্ধে যথারীতি মাদক আইনে এজাহার দায়ের করে বর্নিত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।
এব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক জানান, মাদক সেবন ও মাদক ব্যবসায়ীসহ সদর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হচ্ছে। মৌলভীবাজারকে মাদকমুক্ত করতে মডেল থানা পুলিশের চৌকস টিম কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, মাদক সেবী, মাদক ব্যবসায়ী, জুয়াড়িদের তথ্য দিয়ে সহযোগিতা করে মৌলভীবাজার কে মাদকমুক্ত করতে আহবান জানান এবং তথ্য দাতাদের নাম পরিচয় গোপন রাখা হবে।

সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email