মৌলভীবাজারের সুলতান খানসহ শায়েস্তাগঞ্জে তক্ষকসহ আটক ৩    

সিটিভি নিউজ।।  মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী , বিশেষ প্রতিনিধি : জানান ===
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ২টি তক্ষকসহ তিনজনকে আটক করেছে। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোজাম্মেল হোসেনের নেতৃত্বে এসআই কাউছার মাহমুদ তোরণসহ একদল পুলিশ শায়েস্তাগঞ্জের অলিপুর শিল্প এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করে।
গ্রেফতারকৃতরা হলেন মৌলভীবাজার  সদর উপজেলার রাখা গ্রামের মৃত আনোয়ার খাঁনের ছেলে সুলতান খাঁন (৩৫), চাঁনপুরের আব্দুল জলিলের ছেলে সাবির মিয়া (২২) ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার জহুরপুরের মৃত ছুরুক মিয়ার ছেলে মাসুক আহমদ (৪২)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তক্ষক চক্রের মূল হোতা পালিয়ে গেছে। তবে চক্রের তিন সদস্য গ্রেফতার হয়েছে। চক্রটি জেলার নবীগঞ্জ এলাকা থেকে তক্ষক নিয়ে ঢাকায় যাচ্ছিল। গোপন সংবাদের খবর পেয়ে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়। এ চক্রের বাকী সদস্যদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।
এ ঘটনায় থানায় প্রতারণা ও বন্য প্রাণী আইনে মামলা হয়েছে পরে তক্ষকসহ আসামিদের হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে ।সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ