মুুরাদনগরের ১৪নং পূর্ব নবীপুর ইউনিয়নের করোনা পরিস্থিতির উন্নতি

সিটিভি নিউজ।।  সংবাদদাতা জানান ==  কুমিল্লা মুরাদনগরের ২২টি ইউনিয়ন রয়েছে। এর মধ্যে ১৪নং পূর্ব নবীপুর ইউনিয়নের করোনা পরিস্থিতি অন্যান্য ইউনিয়েনের চেয়ে অনেক ভালো।
বাংলাদেশে সংক্রমনের শুরুর দিকে এই ইউনিয়নে করোনা পজিটিভ রোগীর সন্ধান পাওয়া যায়। নবীপুর ইউনিয়নে করোনা রোগী পাওয়ার সাথে সাথেই নানান পদক্ষেপ গ্রহন করে সম্পূর্ণ নিয়ন্ত্রণে নিয়ে আসা হয় জানান, ১৪নং পূর্ব নবীপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের। ইউনিয়নের সার্বিক পরিস্থিতি জানতে চাইলে তিনি আমাদের জানান সংক্রমনের শুরুর দিকে অএ ইউনিয়নের ১৬জন করোনা রোগী পাওয়া যায় ।
তিনি আরো জানান উপজেলা প্রশাসনের সাথে আলোচনা করে আমরা কঠোর লকডাউন ও যারা যারা করোনা রোগী সংস্পর্শে এসেছে তাদেরকে কঠোর ভাবে কোয়ারেন্টারে রাখা হয়। লকডাউন এর সময় প্রায় তিন হাজার পরিবারকে নগদ অর্থ সহ চাল, ডাল ও বিভিন্ন খাদ্যদ্রব্য বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দিয়েছি। করোনা রোগীদের নিত্য প্রয়োজনীয় পন্য আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তায় পৌঁছে দিয়েছি। তিনি আরো জানান আমরা ব্যক্তি পর্যায়ে এলাকায় বিওশীলদের সহায়তার মাধ্যমে বিভিন্ন প্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিয়েছি দিনমজুর ও খেটে খাওয়া মানুষের ঘরে।
ইউনিয়নের কয়েকটি পরিবারের সাথে কথা বলে জানা যায়, ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের সরকারি সহায়তার পাশাপাশি ব্যাক্তি পর্যায় থেকেও সহায়তা পাঠিয়েছেন।    সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email