মুরাদনগরে সামাজিক উন্নয়ন সংগঠনের আত্মপ্রকাশ

সিটিভি নিউজ।।     এন এ মুরাদ, মুরাদনগর। সংবাদদাতা জানান ====
মুরাদনগরে “নগরপাড় সামাজিক উন্নয়ন সংগঠন” নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।
সোমবার বিকালে উপজেলার নগরপাড় অফিসে ফিতা কেটে এই সংগঠনের উদ্বোধন করেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ ওসি সাদেকুর রহমান। উক্ত সভায় ফরিদ মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ওসি বলেন- সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায়ই একটি সুন্দর সুস্থ সমাজ গড়ে উঠতে পারে।
নগরপাড় একটি আবাসিক সুন্দর এলাকা। এখানের ছেলে মেয়েরা নির্ভিগ্নে স্কুলে আসা যাওয়া করবে। বাল্য বিয়ে, ইভটিজিং, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে ভূমিকা রাখতে ‘নগরপাড় সামাজিক উন্নয়ন সংগঠন’কে প্রশাসনিক ভাবে সকল প্রকার সহযোগীতা করা হবে। এই সংগঠন থেকে অপারাধ নিমূলে তথ্য দিলে -আমরা আইনি সহায়তা দিব।
অনুষ্ঠানে আল আমিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুরাদনগর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ১৪নং নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, মুরাদনগর থানা পূজা উদযাপন কমিটির সভাপতি নিত্যানন্দ রায় ও বিশিষ্ট ব্যবসায়ী চন্দন বনিক। এসময় উপস্থিত ছিলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ। প্রাণবন্ত এই সামাজিক অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফরিদ মিয়া, বাদশা মিয়াসহ স্থানীয় যুবসমাজ।

সংবাদ প্রকাশঃ  ১২-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email