মুরাদনগরে লকডাউনে কর্মহীন শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

ক্যাপসন: গতকাল কুমিল্লার মুরাদনগরে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে করোনা সংক্রামণ রোধে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সমাজসেবী সংগঠন আলোকিত আলীরচর এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়নের আলীরচর গ্রামে সংগঠনটির প্রধান কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনটির সভাপতি মোঃ জয়দুল হোসেন উপস্থিত থেকে প্রায় ১২০টি অসহায় পরিবারের হাতে এই উপহার সামগ্রী তুলে দেন। ঈদের আগে সেমাই, চিনি, দুধ, পোলাওয়ের চাউল, তেল, মুড়ি, সাবান একসঙ্গে পেয়ে উচ্ছাসিত অসহায় ও কর্মহীন মানুষগুলো।
এ ব্যাপারে সংগঠনটির সহ-সভাপতি মোঃ সফিকুল ইসলাম বলেন, “করোনা মোকাবেলায় সরকারের ঘোষিত লকডাউনে অনেক মানুষই কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন এই মানুষের ঘরে দেখা দিয়েছে খাদ্য সংকট। ঈদ আসলেও তাদের মনে নেই কোন আনন্দ। অসহায় এসব মানুষের পাশে দাড়ানোর লক্ষ্যই আমাদের সংগঠনের পক্ষ থেকে সামান্য কিছু ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরন করেছি”।
এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন, মনিরুল ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী বাবুল, শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আবু লাইছ মোল্লা, প্রচার সম্পাদক জামান মোল্লা, ক্রিড়া সম্পাদক মোঃ সজিবুল ইসলাম, হেলাল উদ্দিন, সমাজকল্যান সম্পাদক সোহেল শান্ত, কোষাদক্ষ সোহেল রানা, ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ কামরুজ্জামান, প্রবাসীকল্যান সম্পাদক মোঃ মোশারফ হোসেন, মাসুদ রানা, সদস্য জাহাঙ্গীর আলম, সোহেল মিয়া, নাইম মিয়া, ফয়সাল সরকার, নুরে আলম, সুমন মিয়া, মাহবুব বাদল প্রমূখ।
প্রসঙ্গত, সংগঠনটি ২০২০ সালের প্রথম দিক দিয়ে যাত্রা শুরু করলেও গতবছর লকডাউনে বিভিন্ন সহায়তার মাধ্যমে অসহায়দের পাশে দাড়িয়েছিল। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে নিয়মিত খেলাধুলার আয়োজন করা, বাল্য বিবাহ রোধ, সেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ, অসহায় মেয়ের বিয়ের খরচ চালানোসহ মাদকমুক্ত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেথে চলছে।

সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email