মুরাদনগরে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের অর্থায়নে অক্সিজেন প্লান্ট উদ্বোধন সোমবার

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি’র নিজস্ব অর্থায়নে চালু হচ্ছে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট।
সিটিভি নিউজ।।   মো. হাবিবুর রহমান, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগরে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের জীবন বাঁচাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হচ্ছে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট। হাই-ফ্লো নজেল ক্যানোলা অক্সিজেন সার্ভিস চালু হলে এক সঙ্গে ১০ জন করোনা রোগী এই সুবিধা পাবে। প্রসঙ্গত, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি’র নিজস্ব অর্থায়নে উপজেলা প্রশাসনের তত্তাবধানে এই প্লান্ট চালু হচ্ছে।
সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তৃতীয় তলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি এই প্লান্টের আনুষ্ঠানিক উদ্বোধন করার কথা রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর।
মুরাদনগর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশীদ বলেন, মুজিব বর্ষে করোনা রোগীদের জন্য এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন যে উদ্যোগ নিয়েছেন তা মুরাদনগর বাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারার আরেকটি অধ্যায় হচ্ছে, মুরাদনগরে করোনা রোগীদের এমন সেবা নিশ্চিত করা। এ জন্য সবার সহযোগিতা প্রত্যাশা করছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাশ বলেন, সোমবার দুপুর নাগাদ মুরাদনগর হসপিটালে অক্সিজেন হাই-ফ্লো প্লান্ট উদ্বোধনের কথা রয়েছে। আমাদের এমপি মহোদয় ও কুমিল্লা জেলা প্রশাসক মহোদয় উপস্থিত থেকে এটি উদ্বোধন করবেন। এই প্লানটি এমপি স্যারের নিজস্ব অর্থায়নে ও উপজেলা প্রশাসনের তত্তাবধানে হয়েছে, যা করোনা রোগীদের চিকিৎসায় অর্থবহ ভূমিকা রাখবে।
মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিক বলেন, করোনায় যারা আক্রান্ত হন, তাদের বেশির ভাগই শ্বাসকষ্ট নিয়ে মারা যায়। তবে মুরাদনগর হাসপাতালে সেন্ট্রাল এই অক্সিজেন প্লান্ট চালু হওয়ায় এখন তা থেকে রক্ষা পাবেন রোগীরা।  সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ