মিথ্যা বিয়ের তথ্যে যুবতীকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ভোটার আইডি কার্ড প্রদানের পর বিয়ে হয়েছে এমন মিথ্যা তথ্য দিয়ে এক যুবতী (২১) কে একাধিকবার ধর্ষণ করেছে রাকিব (২৪) নামে অভিযুক্ত এক যুবক। ঘটনাটি ঘটে রাজধানীর ডেমরা এলাকায়। রাকিব প্রতারণা করে তাকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছে বিষয়টি বুঝতে পেরে শনিবার (৯ জানুয়ারী) রাতে ডেমরা থানায় তার বিরুদ্ধে মামলা করেন ওই যুবতী।
পরে ওই রাতেই পুলিশ রাকিবকে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে গ্রেফতার করে। রবিবার (১০ জানুয়ারী) দুপুরে আদালতে পাঠায়। রাকিব কুমিল্লার মেঘনা থানার তুলাতুলি গ্রামের মো. জাকির হোসেনের ছেলে ও সবুজবাগ থানাধীন দক্ষিণগাঁও এলাকার সিদ্দিকুর রহমানের বাড়ীর ভাড়াটিয়া। বর্তমানে মেয়েটি ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।
ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. সেলিম মিয়া বলেন, ধর্ষিত ওই যুবতী গত ১ বছর ধরে তার বৃদ্ধা মাকে নিয়ে ডেমরায় ভাড়া থাকেন। আর গত ৫/৬ বছর ধরে কমলাপুর রেলস্টেশনে চকলেট বিক্রি করে সংসার চালান তিনি। গত ১ বছর আগে কমলাপুর রেলস্টেশনের তালিকাভুক্ত লেবার রাকিবের সঙ্গে পরিচয় হয় মেয়েটির।
এসআই সেলিম আরও বলেন, পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠলে বিয়ের কথা বলে রাকিব মেয়েটির ভোটার আইডি কার্ড নেয়। পরবর্তীতে সে জানায় মেয়েটির সঙ্গে তার বিয়ে হয়েছে।
এদিকে প্রায়ই রাকিব ডেমরায় মেয়েটির বাসায় এসে মিথ্যা ওই বিয়ের কথা বলে তাকে ধর্ষণ করে।
সর্বশেষ গত ৪ জানুয়ারী রাতে একইভাবে মেয়েটিকে ধর্ষণ করে রাকিব। এ সময় মেয়েটি রাকিবের পরিবারে ওই বিয়ের স্বীকৃতি চাইলে রাকিব তা অস্বীকার করে পরের দিন ঝগড়া করে চলে যায়।

সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email