মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে- অ্যাডঃ আবুল হাসেম খান এমপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং  কুমিল্লা সংবাদদাতা জানান ===
“সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশের কল্যাণে কাজ করে। মাদক কারবারিরা দেশ সমাজ ও মানুষের শত্রু, মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকারের আত্মার মাগফেরাত কামনা করছি।” বুড়িচংয়ে মাদক কারবারিদের গুলিতে নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিলে এসব কথা বলেন বুড়িচং ব্রাহ্মণপাড়া (কুমিল্লা ৫) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ আবুল হাসেম খাঁন।
শুক্রবার বিকেলে উপজেলার সৈয়দপুর ডুবাইরচরস্থ হোটেল নূর মহল এর কনফারেন্স হলে বুড়িচং প্রেসক্লাব আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি আরো বলেন, সেদিন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে খবর পাই সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম হত্যাকান্ডের, খুব মর্মাহত হয়েছি শুনে। একজন তরুণ সাংবাদিক কে এভাবে হত্যা সত্যিই গভীর দুঃখজনক। আমার আরেকটি পরিচয় সবসময়ই বলি, আগে আমি বঙ্গবন্ধুর লোক পরে আওয়ামীলীগ। বঙ্গবন্ধু দেশ স্বাধীন না করলে আমরা আজো পরাধীন থাকতাম। জাতির মুক্তির জন্য জীবনটা ব্যায় করেছেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু কন্যা ন্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করছেন। সকলে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, তিনি ভালো থাকলে দেশ ভালো থাকবে”
বিশেষ অতিথি হিসেবে প্রায়াত সাংবাদিক নাঈম স্মরণে আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা (দক্ষিণ)  আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলী আকবর, সোনার বাংলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু সালেক মোহাম্মদ সেলিম রেজা সৌরভ, ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির সভাপতি এমএ মতিন এমবিএ ,  কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মহাবুবুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নেতা ও কুমিল্লার প্রবীণ সাংবাদিক শাহীন মীর্জা, শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক, “চ্যানেল বাংলাদেশ” টিভির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ জিতু, মেঘনা টিভির পরিচালক এইচ এম মহিউদ্দিন।
বুড়িচং প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হাফিজ এর সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন ও সহ-সভাপতি মাহফুজ বাবু৷
আলেচনা ও দোয়া মাহফিল শেষে প্রয়াত সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম এর মায়ের হাতে মরণোত্তর  সম্মাননা স্মারক (ক্রেস্ট) তুলে দেন প্রধান অতিথি সংসদ সদস্য অ্যাডঃ আবুল হাসেম খান।
এসময় আরো উপস্থিত ছিলেন বুড়িচং প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আহসানুজ্জামান সোহেল, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন সুমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবু ইউসুফ ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক এমরান হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান মাষ্টার, সদস্য জাফর সাদেক, কাজী সাইফুল। এছাড়াও আরো উপস্থিত ছিলেন দৈনিক কুমিল্লার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক সিরাজুল ইসলাম চৌধুরী, গাজী মোহাম্মদ আবদুল জলিল, মোহাম্মদ শফিকুল বাশার, মোহাম্মদ রাকিব উদ্দিন ভূঁইয়া তুহিন, মোহাম্মদ বিল্লাল হোসেন,
 বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জালাল উদ্দীন, যুবলীগ নেতা ও বুড়িচং-ব্রাহ্মনপাড়া মোবাইল দোকান মালিক সমিতির সভাপতি  আক্তার হোসেন আকাশ, যুবলীগ নেতা মেহেদী হাসান মুরাদ প্রমুখ।
আলোচনা ও দোয়া মাহফিল শেষে সকলে ইফতার আয়োজনে শামিল হন।সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email