মাছ উৎপাদনে অবদানঃ জেলায় তিন শ্রেষ্ঠ মৎস্য চাষী পেলেন সম্মনানা 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি  জানান =====জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কুমিল্লায় আলোচনা সভা, সম্মাননা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে মৎস্য চাষে অবদানে জেলার সেরা তিন মৎস্য চাষীকে সম্মাননা ও পুরুষ্কার প্রদান করা হয়।

গতকাল রোববার কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার।

জেলা প্রশাসন ও জেলা মৎস্য কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক রিয়াল এডমিরাল (অবঃ) আবু তাহের, কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা মৎস্য কর্মকর্তা শরিফ উদ্দিন।

জেলায় মৎস্য চাষে অবদানের জন্য নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান মোঃ সামছুউদ্দিন কালু, সমাজ ভিত্তিক মৎস্য চাষে দাউদকান্দির আলী আহম্মেদ মিয়াজী ও গলদা চিড়ি চাষে সারোয়ার আলম বাবুলকে শ্রেষ্ঠ মৎস্য চাষির সম্মননা ও পুরুষ্কার প্রদান করা হয়।

ছবিঃ অতিথির কাছ থেকে শ্রেষ্ঠ মৎস্য চাষীর সম্মননা ও পুরুষ্কার গ্রহন করছেন দাউদকান্দির আলী আহম্মেদ মিয়াজী।

সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email