মনোহরগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক, মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি।=============
মনোহরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমল। গতকাল বিকেলে নিজ কার্যালয়ে তিনি এ মতবিনিময় সভা করেন।
এসময় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি হুমায়ুন কবির মানিক, মনোহরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আব্দুর রহিম সহ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকগণ।
সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের কাছ থেকে উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে খোঁজ খবর নেন।
এসময় তিনি বলেন, ‘আমি যতদিন মনোহরগঞ্জ উপজেলায় দায়িত্ব পালন করার সুযোগ পাব আপনাদের সহযোগিতা নিয়ে মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক এ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করতে চাই।
অতীতে কি ছিল, কি হয়েছে সেটা সম্পর্কে আমি বেশি চিন্তা করতে চাইনা। আজ থেকে সকল কিছু আইনের শাসনের মাধ্যমে চলবে।কেউ কোন অপরাধের সাথে যুক্ত হলে, অবশ্যই তাকে তার ফল ভোগ করতে হবে। আমরা সকলে মিলে চেষ্টা করলে মনোহরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে রূপান্তরিত করা অবশ্যই সম্ভব।’
পরে তিনি দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতার অনুরোধ ও সকলকে তথ্যভিত্তিক সংবাদ পরিবেশনের আহবান জানান।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email